IND vs NZ: ভারতের বিরুদ্ধে সিরিজে কিউয়ি দলে বড় ছাঁটাই, তারকা পেসার বোল্টকে দেখানো হল বাইরের রাস্তা !! 1

IND vs NZ: নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টেড সোমবার ভারত সিরিজের জন্য দুটি পৃথক স্কোয়াড ঘোষণা করতে চলেছেন। কিউয়িরঅ তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলবে ভারতীয় দলের বিপক্ষে। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এটাই তাদের প্রথম সিরিজ। সিরিজের জন্য, অভিজ্ঞ বোলার ট্রেন্ট বোল্ট এই সিরিজের জন্য বাইরে থাকবেন বলে জানিয়ে দেওয়া হল। অদিনায়কের দায়িত্বে যথারীতি কেন উইলিয়ামসন। ব্ল্যাকক্যাপরা টিম ইন্ডিয়ার বিরুদ্ধে তাদের গভীরতা পরীক্ষা করতে আগ্রহী।

বাদ পড়ছেন এই তারকা

IND vs NZ: ভারতের বিরুদ্ধে সিরিজে কিউয়ি দলে বড় ছাঁটাই, তারকা পেসার বোল্টকে দেখানো হল বাইরের রাস্তা !! 2

ট্রেন্ট বোল্টকে ভারতের বিরুদ্ধে সিরিজের বিশ্রাম দেওয়া হয়েছে কারণ নিউজিল্যান্ড ভারতে ২০২৩ বিশ্বকাপের আগে তাদের শক্তি পরীক্ষা করতে চায়। এনজেডসি চুক্তি থেকে বেরিয়ে যাওয়া এবং নতুন মরশুমের আগে বিবিএল ফ্র্যাঞ্চাইজি মেলবোর্ন স্টারসের সাথে যোগ দেওয়ার কারণে বোল্ট সম্ভবত টি-২০ সিরিজ মিস করবেন।

নির্বাচকরা আগামী বছরের ভারতে অনুষ্ঠিত হতে চলা ওডিআই বিশ্বকাপের দিকেও নজর রাখবে এবং বেশ কিছু খেলোয়াড়দের দেখে নিতে চাইছে৷ বেশ কিছু ক্রিকেটার যারা টি-২০ বিশ্বকাপে বেঞ্চে বসেছিলেন তিনি ৫০-ওভারের দলে ফিরেছেন৷ টম ল্যাথাম, ম্যাট হেনরি, উইল ইয়াং এবং অ্যাডাম মিলনের দলে ফিরে আসার জন্য এই লাইনে ছিলেন এবং তারা সুযোগ পেয়েছেন। অ্যাডাম মিলনে, মাইকেল ব্রেসওয়েল এবং জিমি নিশামরা টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডের অংশ ছিলেন কিন্তু সুযোগ পেতে ব্যর্থ হন।

IND vs NZ: ভারতের বিরুদ্ধে সিরিজে কিউয়ি দলে বড় ছাঁটাই, তারকা পেসার বোল্টকে দেখানো হল বাইরের রাস্তা !! 3

এক নজরে নিউজিল্যান্ড দল:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, অ্যাডাম মিলনে, গ্লেন ফিলিপস, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ব্লেয়ার টিকনার।

 

Leave a comment

Your email address will not be published.