IND vs NZ: ক্রিকেট না হওয়ায় ফুটবলে মাতলেন ভারত-নিউজিল্যান্ড টিম, এই দল খেল সবচেয়ে বেশি গোল !! 1

IND vs NZ: তিনটি টি-২০ ও সমসংখ্যক ম্যাচের ওডিআই সিরিজ খেলতে এই মুহুর্তে নিউজিল্যান্ড সফরে রয়েছে টিম ইন্ডিয়া। এই সফরে টি-২০ দলের নেতৃত্ব দিচ্ছেন হার্দিক পান্ডিয়া এবং ওয়ানডে দলের দায়িত্ব শিখর ধাওয়ানের হাতে। শুক্রবার টি-২০ সিরিজের প্রথম ম্যাচটি হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে ম্যাচটি বাতিল হয়ে যায়। কিন্তু ম্যাচ বিলম্বিত হওয়ায় দুই দলকেই ফুটবল খেলতে দেখা যায়। এর পাপাশি এটা উল্লেখ্য যে, ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে ফিফা বিশ্বকাপ। আর তার প্রভাব দেখা যাচ্ছে ক্রীড়াপ্রেমীদের থেকে শুরু করে খেলোয়াড়দের মধ্যেও।

ভিডিও শেয়ার করেছে ভারতীয় ক্রিকেট দল

ভারতীয় ক্রিকেট দল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে যাতে দুই দলের খেলোয়াড়দের ফুটবল খেলতে দেখা যায়। এই ভিডিওতে যুজবেন্দ্র চাহাল, সঞ্জু স্যামসন, ইশ সোধি ভারতের এবং টিম সাউদির মতো খেলোয়াড়দের নিউজিল্যান্ডের হয়ে ফুটবল খেলতে দেখা যাচ্ছে।

এই সিরিজ টিম ইন্ডিয়ার জন্য গুরুত্বপূর্ণ

IND vs NZ: ক্রিকেট না হওয়ায় ফুটবলে মাতলেন ভারত-নিউজিল্যান্ড টিম, এই দল খেল সবচেয়ে বেশি গোল !! 2

টি-২০ বিশ্বকাপের ব্যর্থতার পর নিউজিল্যান্ডের এই সফর টিম ইন্ডিয়ার জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ, এই সফরে দলটি অনেক সিনিয়র খেলোয়াড় ছাড়াই মাঠে নামবে। শুধু তাই নয়, হার্দিকের অধিনায়কত্বে টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি ভবিষ্যতও কিছুটা হলেও এই সিরিজের উপর নির্ভর করবে। কারণ, বিশ্বকাপের ব্যর্থতার পরে টি-২০ দলের নেতৃত্ব স্থায়ীভাবে হার্দিকে দেওয়া উচিত কিনা তা নিয়ে আলোচনা জোরদার হয়েছে। এর আগে প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী টি-২০ ক্রিকেটে একজন নয়া অধিনায়ক সম্পর্কে বিবৃতি দিয়েছিলেন। তিনি বলেন যে, ভারতীয় দল যদি নতুন অধিনায়কের কথা ভাবে তাতে কোনও ক্ষতি নেই। আর যদি সেটা হার্দিক পান্ডিয়া হয় তবে সেটা সব থেকে ভালো সিদ্ধান্ত হবে।

Leave a comment

Your email address will not be published.