IND vs NZ: বড় রান করেও হারতে হওয়ায় ম্যাচের পর কেঁদে ভাসালেন শিখর-শুভমানরা, দেখুন এই আবেগঘন ভিডিও !! 1

IND vs NZ: নিউজিল্যান্ডে উপস্থিত ভারতীয় ক্রিকেট দলের জন্য তিন ম্যাচের ওডিআই সিরিজের শুরুটা অত্যন্ত বিব্রতকর হয়েছে। অকল্যান্ডে প্রথম ম্যাচে ৩০০ রান করেও হারের মুখে পড়তে হয়েছে টিম ইন্ডিয়াকে। এর ফলে আবারও ভারতের বোলিং লাইনআপ নিয়ে প্রশ্ন চিহ্ন তুলেছে। সেই সঙ্গে ম্যাচ হারার পর টিম ইন্ডিয়ার শিবির থেকে বেরিয়ে আসছে আবেগঘন ছবি ও ভিডিও।

প্রথম ওয়ানডে হেরে আবেগে ভাসেন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা

IND vs NZ: বড় রান করেও হারতে হওয়ায় ম্যাচের পর কেঁদে ভাসালেন শিখর-শুভমানরা, দেখুন এই আবেগঘন ভিডিও !! 2

শিখর ধাওয়ানের নেতৃত্বে টিম ইন্ডিয়া নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে আশানুরূপ পারফর্ম করতে পারেনি। বিশেষ করে অনভিজ্ঞ বোলিং লাইন আপ অনেকটাই হতাশ করেছে। উমরান মালিককে সরিয়ে দিলে, ভারতীয় বোলারদের কেউই কিউয়ি ব্যাটসম্যানদের সামনে চ্যালেঞ্জ তৈরি করতে পারবেন না। একই সময়ে, মাত্র ৫জন বোলার নিয়ে মাঠে নামার জন্য শিখরকে বড় খেসারত দিতে হল।

নিউজিল্যান্ড জবাবে ব্যাট করার সময় ভারত প্রথম ওভারে ভারত প্রথম ওভারে দাক্কা দিলেও তারা ৩০৭ রানের লক্ষ্য রক্ষা করতে পারেনি। বড় রান করেও তাই হারের হতাশা দেখা যায় শেষ পর্যন্ত। ড্রেসিংরুমে ফেরার সময় সঞ্জু স্যামসন এবং আরশদীপ সিং সহ সমস্ত খেলোয়াড়ের মুখে শোকের ছাপ দেখা যায়। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হচ্ছে।

দেখুন সেই ভিডিও:

Leave a comment

Your email address will not be published.