IND vs IRE

IND vs IRE: ভারতীয় ক্রিকেট দল বিদেশের মাটিতে তাদের দুই ম্যাচের টি-২০ সিরিজের জন্য আয়ারল্যান্ডের বিরুদ্ধে আজ মাঠে নামতে চলেছে। তবে সেই দেশে পৌঁছানোর আগের একটি ছবি ভাইরাল হয়ে উঠেছে। ইন্টারনেটে ভেসে ওঠা সেই ছবিতে তারকা স্পিনার, যুজবেন্দ্র চাহালকে টপ-অর্ডার ব্যাটার রুতুরাজ গায়কওয়াদের সঙ্গে পোজ দিতে দেখা যায়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০২২-এর সংস্করণে অসাধারণ গেম-চেঞ্জার হওয়ার পরে এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি ২০ সিরিজে মেন ইন ব্লু-এর পক্ষে অন্যতম সফল বোলার হওয়ার পরে চাহালের আর কী উপহার দেবেন তা দেখার জন্য ভক্তরা উত্তেজিত।

তবে গায়কোয়াডের ক্ষেত্রে একই কথা বলা যাবে না। এই মুহুর্তে তিনি খুব একটা ফর্মে নেই। ২০২২ সালে তার আইপিএল মরসুমটি যথেষ্ট খারাপ ছিল। তিনি ইদানীং যে ম্যাচগুলি খেলেছেন সেগুলির কোনওটিতেও তিনি প্রভাব ফেলতে সক্ষম হননি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওপেন করে মাত্র একটি হাফ সেঞ্চুরি করতে সক্ষম হন তিনি এবং দু’বার সিঙ্গেল ডিজিটে আউট হন।

ভারতীয় ক্রিকেট ফ্যানদের দিক থেকেও তিনি সেরা সময় কাটাচ্ছেন না। বিশেষ করে একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হওয়ার পর দেখা যায় তিনি একজন গ্রাউন্ডসম্যানকে দূরে ঠেলে দিচ্ছেন। সেই গ্রাউন্ডসম্যান ডাগআউটে থাকাকালীন খেলোয়াড়েরটির সাথে সেলফি তুলতে চেয়েছিলেন।

দেখে নিন কীভাবে ট্রোলড হলেন ঋতুরাজ

এখন ধারণা হল, গায়কোয়াড অত্যন্ত সৌভাগ্যবান যে আয়ারল্যান্ড সফরের সময় মেন ইন ব্লু-এর হয়ে খেলতে পারবেন। তবে ক্রিকেটের আঙিনায় আয়ারল্যান্ড তেমন দরের নয়। তাই তিনি যদি আইরিশদের বিরুদ্ধে প্রচুর রান করেও সিরিজ শেষ করেন, তবে জনসাধারণের চোখে এটি তার জন্য খুব বেশি অর্থ বহন করবে না।

Leave a comment

Your email address will not be published.