আয়ারল্যান্ডের বিরুদ্ধে KL রাহুলের এই বিশ্বস্ত 'ম্যাজিকাল স্পিনার' জয় এনে দেবে অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে ! 1

IND vs IRE: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুটি টি-২০ ম্যাচের সিরিজ খেলতে হবে ভারতীয় দলকে। এর জন্য টিম ইন্ডিয়ার নেতৃত্ব এখন হার্দিক পান্ডিয়ার হাতে। এই সিরিজের জন্য টিম ইন্ডিয়া এমন একজন খেলোয়াড়কে দলে জায়গা করে দিয়েছে যিনি একার হাতে টিম ইন্ডিয়াকে ম্যাচ জেতাতে পারেন। এই খেলোয়াড়কে আগেই ‘স্পেশাল’ বলে তকমা দিয়েছেন কেএল রাহুল। এহেন ক্রিকেটারটি চাইবেন আইরিশদের বিরুদ্ধে ভালো পারফর্ম করে বিশ্বকাপের দলে নিজের জায়গা করে নিতে।

এই খেলোয়াড় ভারতকে ম্যাচ জেতাতে পারেন

আয়ারল্যান্ডের বিরুদ্ধে KL রাহুলের এই বিশ্বস্ত 'ম্যাজিকাল স্পিনার' জয় এনে দেবে অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে ! 2

ভারতীয় স্পিনাররা বিশ্বজুড়ে তাদের বিপজ্জনক বোলিংয়ের জন্য বিখ্যাত। রবি বিষ্ণোই তার ধীরগতির বলে স্পিন মিশিয়ে দ্রুত উইকেট তুলে নেওয়ার ক্ষমতা রাখেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে রবি বিষ্ণোই একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি। তবে আইপিএলে বিষ্ণোই দুর্দান্ত ফর্মে ছিলেন। কারও পক্ষে তার বল খেলা সহজ নয় এবং তিনি খুব কম রান খরচ করে উইকেট তুলে নেন।

রোহিতের অধিনায়কত্বে অভিষেক

আয়ারল্যান্ডের বিরুদ্ধে KL রাহুলের এই বিশ্বস্ত 'ম্যাজিকাল স্পিনার' জয় এনে দেবে অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে ! 3

রবি বিষ্ণোই হাত থেকে বল ছাড়ার সময় খুব সুন্দরভাবে গতি হেরফের করতে পারেন যার কারণে ব্যাটসম্যান তার বল পড়তে পারেন না এবং আউট হন। গুগলি বলে উইকেট নেওয়ার ক্ষেত্রে রবি একজন দক্ষ খেলোয়াড়। রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দলের হয়ে অভিষেক হয় রবি বিষ্ণোইয়ের। ভারতের হয়ে ৪টি টি-টোয়েন্টি ম্যাচে নিয়েছেন ৪টি উইকেট। সেই সময় আরও সুযোগ পেলে হয়তো আরও বেশ কিছু উইকেট তুলে নিতে পারতেন।

কেএল রাহুলের ‘বিশেষ’ খেলোয়াড় !

আয়ারল্যান্ডের বিরুদ্ধে KL রাহুলের এই বিশ্বস্ত 'ম্যাজিকাল স্পিনার' জয় এনে দেবে অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে ! 4

রবি বিষ্ণোই ২০২২ সালের আইপিএলে লখনউ সুপার জায়েন্টসের জার্সি গায়ে মাঠে নামেন। নবাগত এই দলের নেতৃত্বে ছিলেন তারকা ব্যাটসম্যান কেএল রাহুল। রবি বিষ্ণোইকে রাহুলের প্রিয় খেলোয়াড়দের তালিকার মধ্যে গণ্য করা হয়। এখনও পর্যন্ত আইপিএলের আঙিনায় ৩৭ ম্যাচে ৩৭ উইকেট নিয়েছেন রবি বিষ্ণোই। রবি বিষ্ণোইয়ের সেই শিল্প আছে যে তিনি কয়েক বলে ম্যাচের গতিপথ পরিবর্তন করতে পারেন। আর সেই জিনিসটাই তাকে ব্যাটসম্যানদের বিরুদ্ধে ভয়ঙ্কর করে তোলে।

আয়ারল্যান্ড সিরিজের জন্য ভারতীয় দল:

হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), ইশান কিষাণ, ঋতুরাজ গায়কোয়াড, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, হর্ষাল প্যাটেল, আভেশ খান, আরশদীপ সিং, উমরান মালিক

 

Read More: বিরাট কোহলির স্ত্রী অনুষ্কার সাথে সম্পর্ক ছিল এই ৫ জনের, কিন্তু এই বিশেষ কারণে হয়েছিল ব্রেকআপ!

Leave a comment

Your email address will not be published.