IND vs IRE

IND vs IRE: আয়ারল্যান্ড সিরিজে খেলছেন না তারকা উইকেটরক্ষক ঋষভ পন্থ ও তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। এই দুই খেলোয়াড়ই ইংল্যান্ডের বিরুদ্ধে সফরে টিম ইন্ডিয়াতে জায়গা পেয়েছেন। টিম ইন্ডিয়াকে আয়ারল্যান্ড সফরে দুটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে হবে। ভারতীয় দলে পন্থ ও আইয়ারের জায়গায় আসতে পারেন দুজন নামজাচা খেলোয়াড়। বিপজ্জনক ব্যাটিংয়ে পারদর্শী এই দু’জনেই। এবার জেনে নেওয়া যায় এই খেলোয়াড়দের সম্পর্কে।

শ্রেয়াস আইয়ারের জায়গায় আসবে এই খেলোয়াড়

IND vs IRE: ঋষভ পন্থ ও শ্রেয়াস আইয়ারের জায়গায় মাঠে নামবেন এই প্লেয়াররা ! ভয়ে কাঁপছে আয়ারল্যান্ডের বোলাররা 1

রাহুল ত্রিপাঠি আইপিএল ২০২২-এ খুব ভালো খেলা দেখিয়েছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে সবচেয়ে বড় ম্যাচ জেতান হিসেবে আবির্ভূত হন তিনি। নিজের খেলায় সবাইকে চমকে দিয়েছেন তিনি। আইপিএল ২০২২-এর ১৪ ম্যাচে ৪১৩ রান করেন তিনি। তার মারকুটে ব্যাটিংয়ের কারণেই তিনি টিম ইন্ডিয়াতে জায়গা পেয়েছেন। তিন নম্বরে শ্রেয়াস আইয়ারের জায়গায় মাঠে নামার বড় প্রতিদ্বন্দ্বী রাহুল ত্রিপাঠি। যে কোন বোলিং অর্ডার ধ্বংস করার ক্ষমতা তার আছে। প্রথমবার টিম ইন্ডিয়াতে সুযোগ পেলেন রাহুল।

এই খেলোয়াড় পন্থের জায়গা নিতে হতে পারেন

IND vs IRE: ঋষভ পন্থ ও শ্রেয়াস আইয়ারের জায়গায় মাঠে নামবেন এই প্লেয়াররা ! ভয়ে কাঁপছে আয়ারল্যান্ডের বোলাররা 2

আয়ারল্যান্ড সফরে সঞ্জু স্যামসনকে দলে জায়গা কে দেন নির্বাচকরা। বিস্ফোরক ব্যাটিংয়ে পারদর্শী এই সঞ্জু। দুর্দান্ত ফর্মে রান করছেন তিনি। আইপিএল ২০২২-এ, তার অধিনায়কত্বে, রাজস্থান রয়্যালস ফাইনালে টিকিট জোগাড় করে। সঞ্জু স্যামসনের উইকেটকিপিং দক্ষতাও বিস্ময়কর। চোখের পলকে তিনি বিপক্ষ ব্যাটসম্যানের স্টাম্প উড়িয়ে দেন। সঞ্জু স্যামসন আইপিএল ২০২২-এর ১৭ ম্যাচে ৪৫৮ রান করেছিলেন। এমন পরিস্থিতিতে আয়ারল্যান্ড সফরে তাকে উইকেটরক্ষকের দায়িত্ব দিতে পারেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

একটি ম্যাচেও হারেনি ভারত

Team India

আয়ারল্যান্ডের বিরুদ্ধে এখনও পর্যন্ত একটি ম্যাচও হারেনি টিম ইন্ডিয়া। ভারতীয় দল আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি টি-২০ ম্যাচ খেলেছে এবং তারা তিনটিতেই জিতেছে। তবে এবার হার্দিক পান্ডিয়ার হাতে তুলে দেওয়া হয়েছে টিম ইন্ডিয়ার দায়িত্ব। একই সঙ্গে এই দলের সহ-অধিনায়ক করা হয়েছে ভুবনেশ্বর কুমারকে। টিম ইন্ডিয়াতে অনেক ম্যাচ উইনার খেলোয়াড় রয়েছে যারা ভারতকে এই সিরিজ একাই জিতিয়ে দিতে পারে।

আয়ারল্যান্ড সিরিজের জন্য ভারতীয় দল:

হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), ইশান কিষাণ, ঋতুরাজ গায়কওয়াড়, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, হর্ষাল প্যাটেল, আভেশ খান, আরশদীপ সিং, উমরান মালিক

Leave a comment

Your email address will not be published.