IND vs IRE: আয়ারল্যান্ডের বিরুদ্ধে এই দুর্দান্ত দল ঘোষণা করতে চলেছে ভারত, এই নতুন তারকাদের দেওয়া হবে সুযোগ !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট এবং সাদা বলের সিরিজের সঙ্গে জুনে দুই ম্যাচের টি-২০ সিরিজে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলবে ভারত (IND vs IRE)। দুটি ম্যাচ ২৬ এবং ২৮ জুন অনুষ্ঠিত হবে এবং প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ এই সিরিজের জন্য দলের কোচ হবেন। ভারতীয় ক্রিকেট দলের সমস্ত সিনিয়র খেলোয়াড় সেই সময়ে ইংল্যান্ডে থাকবেন কারণ ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে একটি পূর্ণ সিরিজ খেলবে। তাই আয়ারল্যান্ড সিরিজের জন্য তরুণ স্কোয়াড বেছে নিতে পারে বিসিসিআই। শোনা যাচ্ছে, হার্দিক পান্ডিয়া এই সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন।

IPL 2022-এ গুজরাট টাইটান্সের নেতৃত্ব দিয়ে সেই দলকে নিয়ে ফাইনাল জিতেছেন পান্ডিয়া। এই সিটিজেট জন্য শীঘ্রই তারা ১৫ থেকে ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করতে পারে। দেখে নেওয়া যাক কেমন হতে পারে এই স্কোয়াড।

ওপেনার- শিখর ধাওয়ান, ইশান কিষাণ, ঋতুরাজ গায়কওয়াড়

IND vs IRE

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ঘোষিত ভারতীয় দলে অন্তর্ভুক্ত না হওয়া শিখর ধাওয়ান আয়ারল্যান্ডের বিরুদ্ধে দলে ফিরতে পারেন। নির্বাচকরা তরুণ স্কোয়াড ঘোষণা করার সম্ভাবনা রয়েছে বলে মনে করা হচ্ছে। তবে ফর্মের থাকা শীর্ষে থাকা ধাওয়ানের অভিজ্ঞতা দলের জন্য একটি সম্পদ হবে। কিষাণ এবং গায়কোয়াড় আরেকটি ওপেনিং বিকল্প হতে পারে। কিষাণ দুটি ম্যাচের জন্য উইকেটকিপিংও করতে পারেন।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.