IND vs IRE: ফের হার্দিকের মধ্যে দেখা গেল এমএস ধোনির ছায়া, উমরান মালিককে এভাবে এগিয়ে দিলেন সামনে 1

IND vs IRE: আয়ারল্যান্ড সফরে হার্দিক পান্ডিয়া তার নেতৃত্বে দুই ম্যাচের টি-২০ সিরিজে ভারতীয় দলকে দুর্দান্ত জয় এনে দেন। শেষ ম্যাচে আয়ারল্যান্ডের যাবতীয় বাধা টপকে ২-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নেয় টিম ইন্ডিয়া। একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সিরিজ জয়ের দিনের একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে অধিনায়ক হার্দিক তার বিরাট মনের পরিচয় দিয়ে ট্রফিটা ফাস্ট বোলার উমরান মালিকের হাতে তুলে দিতে দেখা যায়। এরপর সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি বেশ পছন্দ হচ্ছে।

হার্দিক পান্ডিয়াকে দেখে ধোনির কথা মনে পড়ে গেল

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে ভারত দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে জয় পায়। অধিনায়ক হিসেবে এই সিরিজটা ভালো গেল তার। অধিনায়ক হয়ে আইপিএল চ্যাম্পিয়ন হওয়া হার্দিক ভারতীয় দলের নেতৃত্ব নিয়ে নির্বাচকদের আস্থা অটুট রেখেছেন। একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। যেখানে টিম ইন্ডিয়াকে দ্বিতীয় ম্যাচ জিতে ট্রফি তুলে আনন্দ করতে দেখা যায়।

এই ভিডিওতে দেখা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, হার্দিক ট্রফি পাওয়ার সঙ্গে সঙ্গে তিনি সেই ট্রফিটি তরুণ ফাস্ট বোলার উমরান মালিকের হাতে তুলে দেন। এর পরে উমরান মালিক এবং অন্যান্য খেলোয়াড়রা তাদের জয় নিয়ে উল্লাস করে এবং ফটোশুট করা শুরু করে। হার্দিকের এই কাজ দেখে ক্রিকেট ফ্যানরা ধোনির কথা মনে করিয়ে দেন। যদিও এটি প্রথম নয়, এর আগেও আইপিএলে হার্দিককে যখন ট্রফি দেওয়া হয়েছিল, তিনিও একইভাবে তাঁর দলের তরুণদের হাতে ট্রফি তুলে দিয়েছিলেন।

শেষ ওভারে উমরানকে বেছে নিয়ে চমক দেন হার্দিক

IND vs IRE: ফের হার্দিকের মধ্যে দেখা গেল এমএস ধোনির ছায়া, উমরান মালিককে এভাবে এগিয়ে দিলেন সামনে 2

হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বের বিশেষ বিষয় হল যে, তিনি সবসময় তার বড় সিদ্ধান্ত নিয়ে সবাইকে অবাক করে দেন। ঠিক যেমন একটা সময় ছিল যখন ধোনি তার সিদ্ধান্ত নিয়ে ভক্তদের চমকে দিতেন। অন্যদিকে, এমএস ধোনির সাথে হার্দিকের তুলনা করা বাড়াবাড়ি হয়ে যাচ্ছে কারণ সেই জায়গায় পৌঁছতে গেলে হার্দিককে অনেক দূর যেতে হবে। তবে এটা নিশ্চিত যে হার্দিক আক্রমণাত্মকভাবে অধিনায়কত্ব করতে পিছপা হন না। আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচেও একই দৃশ্য দেখা গেছে। তরুণ খেলোয়াড় উমরান মালিককে শেষ ওভার দিয়ে সবাইকে চমকে দেন হার্দিক পান্ডিয়া। শেষ ওভারে আয়ারল্যান্ড দলের প্রয়োজন ছিল ১৭ রান। উমরান অধিনায়কের প্রত্যাশা পূরণ করেন এবং ম্যাচটি ৪ রানে জিতে নেন।

Leave a comment

Your email address will not be published.