IND vs IRE

IND vs IRE: প্রত্যাশা মতোই ফল করলো টিম ইন্ডিয়া। মঙ্গলবার দ্বিতীয় টি-২০ ম্যাচে আয়ারল্যান্ডকে ৪ রানে হারিয়ে দুই ম্যাচের টি-২০ সিরিজ ২-০ ব্যবধানে জিতে নিয়েছে ভারত। এ দিনের ম্যাচে ভারতের হয়ে ৩ নম্বরে ব্যাট করতে আসা দীপক হুডা করেন ১০৪ রান। সফরকারী দলের পক্ষে দীপক হুডা দ্বিতীয় উইকেটে সঞ্জু স্যামসনের সঙ্গে ১৭৬ রানের জুটি গড়েন যার সাহায্যে টিম ইন্ডিয়া প্রথমে ব্যাট করে ২২৫ রানের বিশাল স্কোর করে।

ইনিংসের শুরুতে সঞ্জু স্যামসন ৪২ বলে ৯ চার ও ৪ ছক্কায় ৭৭ রানের ইনিংস খেলেন। হুডা তার দুর্দান্ত সেঞ্চুরির জন্য প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরষ্কার পান এবং আগের ম্যাচেও হুডা ৪৭ রানের অপরাজিত ইনিংস খেলার কারণে তিনি প্লেয়ার অফ দ্য সিরিজ নির্বাচিত হন। সেটাই ছিল হুডার অভিষেক ম্যাচ। মঙ্গলবারের এই ম্যাচের পরে দীপক হুডা সঞ্জু স্যামসনের সাথে পার্টনারশিপের কথা বলেন। হুডা বলেছেন যে তার ছোটবেলার বন্ধু সঞ্জুকে ভালো করতে দেখে খুব ভালো লাগছে।

সঞ্জু আমার ছোটবেলার বন্ধু, তার জন্যও খুশি

IND vs IRE: সঞ্জু স্যামসনকে নিয়ে বিরাট রহস্য ফাঁস দীপক হুডার ! জেনে নিন কী বললেন এই 'সেঞ্চুরিয়ান' 1

ম্যাচ শেষ হওয়ার পর দীপক হুডা বলে, “সঞ্জু আমার ছোটবেলার বন্ধু। আমরা অনূর্ধ্ব-১৯ একসঙ্গে খেলেছি এবং আমিও তার জন্য খুশি। আয়ারল্যান্ড দুর্দান্ত খেলেছে। আমি সত্যিই ম্যাচটা উপভোগ করেছি। দর্শকরাও এখানে দুর্দান্ত ছিল। আমার কখনও মনে হয়নি (আমি) ভারতের বাইরে খেলছি। হ্যাঁ, উইকেট একটু আলাদা ছিল। সমর্থনের জন্য সমস্ত ভক্তদের ধন্যবাদ।”

ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন হুডা

Team India

ডানহাতি তরুণ ব্যাটসম্যান দীপক হুডা ৫৭ বলে ১০৪ রান করেন। দীপক হুডা চতুর্থ ভারতীয় ব্যাটসম্যান যিনি টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে সেঞ্চুরি করেছেন। এই ঝড়ো ইনিংসে হুডা মারেন ৯টি চার ও ৬টি ছক্কা। হুডা বলেন, “আমি একটি ভালো আইপিএল কাটিয়ে এখানে খেলতে এসেছি। আমি এখানেও একইভবে খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা করছিলাম। আমি আক্রমণাত্মক খেলতে পছন্দ করি। ব্যাটিং অর্ডারে একদম ওপরের দিকে ব্যাট করেছি। পরিস্থিতি অনুযায়ী খেলার চেষ্টা করি।”

আয়ারল্যান্ড থেকেও দুর্দান্ত ব্যাটিং ছিল কিন্তু শেষ পর্যন্ত টিম ইন্ডিয়া ম্যাচ জিতে নেয় ৪ রানে। আয়ারল্যান্ড ক্যাপ্টেন অ্যান্ড্রু বালবিরিন (৬০), পল স্টার্লিং (৪০), হ্যারি টেক্টরের (৩৯) ইনিংস বৃথা যায়। শেষ বলে ম্যাচ জিতে নিয়ে রূদ্ধশ্বাস জয় তুলে নেয় হার্দিক পান্ডিয়ার দল।

Leave a comment

Your email address will not be published.