IND vs ENG: বিরাটকে জায়গা করে দিতে টিমের বাইরে এই ফর্মে থাকা ব্যাটসম্যান! আগের ম্যাচেই ইংলিশ বোলিংয়ের করেছিলেন দফারফা 1

ভারত ও ইংল্যান্ডের (IND vs ENG) মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজ শুরু হয়েছে। সাউদাম্পটনের মাঠে খেলা এই ম্যাচে ভারতীয় দল (Team India) ৫০ রানে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায়। এজবাস্টনের মাঠে হবে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ। এমন পরিস্থিতিতে সিরিজের দ্বিতীয় ম্যাচেও জয়ের ধারা বজায় রাখতে চাইবে ভারতীয় দল। রোহিত শর্মার অধিনায়কত্বে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অনেক সিনিয়র খেলোয়াড় উপস্থিত ছিলেন না। অন্যদিকে, দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি (T20 Series) ম্যাচে এই সিনিয়র খেলোয়াড়রা ফিরছেন, যার কারণে দলে অনেক পরিবর্তন হতে পারে।

এই তারকা খেলোয়াড় বার্মিংহামে মাঠে নামবেন

IND vs ENG: বিরাটকে জায়গা করে দিতে টিমের বাইরে এই ফর্মে থাকা ব্যাটসম্যান! আগের ম্যাচেই ইংলিশ বোলিংয়ের করেছিলেন দফারফা 2

বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ এবং রবীন্দ্র জাদেজা সিরিজের দ্বিতীয় ম্যাচে ফিরতে চলেছেন। তবে প্রথম ম্যাচে খেলোয়াড়দের ভালো পারফরমেন্সর পর টিম ম্যানেজমেন্টের জন্য প্লেয়িং ১১ বাছাই করা মাথাব্যথার চেয়ে কম হবে না। ইতিমধ্যে, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন বোলার পার্থিব প্যাটেল এবং ফাস্ট বোলার আরপি সিং প্লেয়িং ১১ সম্পর্কে তাদের পরামর্শ দিয়েছেন।

Cricbuzz-এর সাথে কথা বলার সময়, পার্থিব প্যাটেল বলেছেনন, “একটি পরিবর্তন ভারতীয় দলে ঘটবে তা নিয়ে আমি নিশ্চিত। সেটা হল অক্ষর প্যাটেলের জায়গায় রবীন্দ্র জাদেজা আসছেন। আরশদীপ সিংয়ের জায়গায় সুযোগ দেওয়া হবে জাসপ্রীত বুমরাহকেও। একই সঙ্গে বিরাট কোহলিও ফিরবেন, কিন্তু তার জায়গায় কোন খেলোয়াড়কে বাদ দেওয়া হবে তা জানা যায়নি। শ্রেয়াস আইয়ার প্লেয়িং ১১-এ জায়গা নাও পেতে পারেন এমন কিছু সম্ভাবনা অবশ্যই আছে। ঋষভ পন্থের দলে ফেরা নিশ্চিত তবে তিনি কার জায়গায় খেলবেন তা ঠিক হয়নি।

দীপক হুডা কি দলে জায়গা পাবেন?

Deepak Hooda

কোহলির ফেরার কারণে দীপক হুডাকে দল থেকে বাদ দেওয়া হবে কি না এমন প্রশ্নে আরপি সিংকে প্রশ্ন করা হলে এই প্রাক্তন পেসার বলেন, “দীপক দুর্দান্ত ফর্মে থাকলেও বিরাট কোহলির নামটা এতটাই বড় যে তিনি অবশ্যই ভারতীয় দলে জায়গা পাবেন।।

তিনি বলেন, ‘কখনও কখনও এমন হয় যে ঘরোয়া ক্রিকেটে আপনি রান করেন কিন্তু তারপরও আপনি দলে জায়গা পান না কারণ জাতীয় দলে বর্তমান খেলোয়াড় অনেক ভালো। প্রশ্ন হল, ঋষভ পন্থ, ইশান কিষাণ বা দিনেশ কার্তিক-এর জায়গায় কাকে দেখা যাবে?” উল্লেখযোগ্যভাবে, দ্বিতীয় টি-২০ ম্যাচ জিতে নিয়ে সিরিজ জিততে চাইবে ভারতীয় দল।

Leave a comment

Your email address will not be published.