IND vs ENG: সেমিফাইনাল ম্যাচের আগেই চোট পেলেন বিরাট, ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা নিয়ে অনিশ্চয়তা !! 1

IND vs ENG: টি-২০ বিশ্বকাপ ২০২২-এর সেমিফাইনালের আগে টিম ইন্ডিয়ার জন্য আরও একটি খারাপ খবর আসছে। অধিনায়ক রোহিত শর্মার পর দলের ব্যাটিং ব্যাটসম্যান বিরাট কোহলির চোটের খবর এখন খবরের শিরোনামে। এই সংক্রান্ত একটি ভিডিওও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে কোহলির চোট আন্দাজ করা যায়। এমন পরিস্থিতিতে ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে নামার আগে ভারতীয় দলের উত্তেজনা দ্বিগুণ হয়ে গেছে। পুরো খবর কী, আসুন জেনে নেই।

সেমিফাইনালের আগেই চোট পেলেন বিরাট কোহলি

IND vs ENG: সেমিফাইনাল ম্যাচের আগেই চোট পেলেন বিরাট, ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা নিয়ে অনিশ্চয়তা !! 2

কিং কোহলি, যাকে টিম ইন্ডিয়ার মেরুদণ্ড বলা হয়, নেটে অনুশীলনের সময় চোট পেয়েছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় যে অনুশীলনের সময়, কোহলি হর্ষাল প্যাটেলের ডেলিভারিতে একটি বড় শট খেলার চেষ্টা করছিলেন যখন হঠাৎ তিনি নিজেকে সামলাতে না পেরে নীচে পড়ে গিয়ে আহত হন। এরপর তাকে বেশ অস্থিরও দেখা যায় এবং কিছুক্ষণ পর জাল ছেড়ে ফিরে যায়।

তবে এখন পর্যন্ত তার ইনজুরির বিষয়ে আনুষ্ঠানিক কোনো তথ্য দেওয়া হয়নি। কিন্তু, এমন কিছু রিপোর্ট আসছে যে বিরাট পুরোপুরি সুস্থ এবং তার চোট খুব একটা গুরুতর নয়। তবে তাকে আপাতত বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। এই মুহূর্তে ভক্তদের জন্য স্বস্তির বিষয় যে, সেমিফাইনালে আবারও কোহলির ব্যাট গর্জে উঠতে দেখা যাবে।

ভিডিও দেখুন:

Leave a comment

Your email address will not be published.