INDvsENG: খালি স্টেডিয়ামে খেলা হবে ওয়ানডে সিরিজ,জেনে নিন কারণ

ভারত আর ইংল্যান্ডের মধ্যে হতে চলা টি-২০ সিরিজের পর ভারত অতিথি দলের সঙ্গে ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে। ২৩ মার্চ থেকে শুরু হতে চলা ওয়ানডে সিরিজ নিয়ে এখনও পর্যন্ত কিছু পরিস্কার ছিল না। কিন্তু এখন বিসিসিআই পরিস্কার করে দিয়েছে কোন মাঠে আগামী ওয়ানডে সিরিজ খেলা হবে। তবে ওয়ানডে সিরিজ চলাকালীন সমর্থকদের স্টেডিয়ামে যাওয়ার অনুমতি থাকবে না।

পুণেতে খেলা হবে ওয়ানডে সিরিজ

INDvsENG: খালি স্টেডিয়ামে খেলা হবে ওয়ানডে সিরিজ,জেনে নিন কারণ 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে হতে চলা ওয়ানডে সিরিজের সমস্ত ম্যাচ ২৩ মার্চ থেকে পুণেতে আয়োজিত হবে। এর গে খবর ছিল যে করোনা ভাইরাসের কারণে এই তিন ম্যাচের আয়োজন স্থল বদলানো হতে পারে, কিন্তু মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে পুণেতে ওয়ানডে সিরিজের আয়োজনকে সবুজ সংকেত দিয়ে দিয়েছেন। বর্তমানে ক্রিকেট নেক্সটের এক্সক্লুসিভ খবরের মোতাবেক মহারাষ্ট্রের সিএম উদ্ধব ঠাকরে ওয়ানডে সিরিজ আয়োজন করার অনুমতি দিয়ে ইয়েছেন, কিন্তু শর্ত রেখেছেন যে খালি স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের আয়োজন করতে হবে।

এই কারণে সমর্থকরা পাবেন না এন্ট্রি

INDvsENG: খালি স্টেডিয়ামে খেলা হবে ওয়ানডে সিরিজ,জেনে নিন কারণ 2

আগামী ওয়ানডে সিরিজে সমর্থকদের মাঠে না ঢুকতে অনুমতি না দেওয়ার আসল কারণ এটাই যে গত কিছুদিনে পুণেতে করোনার সংখ্যা বৃধি পেয়েছে। যদি পুণের বর্তমান পরিস্থিতির কথা বলা হয় তো বৃহস্পতিবার পুণেতে ১৫৪২টি নতুন করোনার কেস সামনে এসেছে আর ৮জনের মৃত্যু হয়েছে। ভারত আর ইংল্যান্ডের মধ্যে হতে চলা ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ ২৩ মার্চ হবে। অন্যদিকে দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ২৬ মার্চ। আর তৃতীয় ম্যাচ খেলা হবে ২৮ মার্চ। এই সমস্ত ম্যাচই খেলা হবে দিন রাতের। ওয়ানডে সিরিজের আগে ভারতীয় দল টেস্ট সিরিজ খেলছে আর টি-২০ সিরিজ খেলবে।

ভারত আর ইংল্যান্ডের টি-২০ সিরিজের শিডিউল

INDvsENG: খালি স্টেডিয়ামে খেলা হবে ওয়ানডে সিরিজ,জেনে নিন কারণ 3

ভারত আর ইংল্যান্ডের মধ্যে ৫টি টি-২০ ম্যাচের সিরিজের আয়োজন আহমেদাবাদে হবে। সিরিজের প্রথম ম্যাচ ১২ মার্চ হবে। অন্যদিকে দ্বিতীয় ম্যাচ ১৪ মার্চ, তৃতীয় ম্যাচ ১৬ মার্চ, চতুর্থ ম্যাচ ১৮ মার্চ আর শেষ টি-২০ ম্যাচ ২০ মার্চ খেলা হবে। এই সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা হয়ে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *