INDvsENG: চতুর্থ টি-২০র আগে ভারতীয় দলে বড়ো পরিবর্তন, এই খেলোয়াড় বাদ পড়লে ইনি পাবেন জায়গা

ভারতীয় ক্রিকেট দল আর ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টি-২০ ম্যাচ বৃহস্পতিবার শুরু হতে চলেছে। যা নিয়ে সবচেয়ে বড়ো প্রশ্ন এটাই যে ভারতীয় দল এবার কোন প্রথম একাদশ নিয়ে মাঠে নামবে। গত তিনটি টি-২০ ম্যাচ চলাকালীন টিম ইন্ডিয়া আলদা আলাদা প্রথম একাদশ নিয়ে মাঠে নেমেছিল, যার ফলাফল সকলকে অমকে দিয়েছিল। যদি এবার ভারতীয় দল ইংল্যান্ডের কাছে হেরে যায় তো তারা সিরিজও হারিয়ে ফেলতে পারে। এই অবস্থায় এখন চতুর্থ ম্যাচে ভারতের জেতা ভীষণই জরুরী হয়ে পড়েছে।

সূর্যকুমার যাদব পাবেন সুযোগ?

INDvsENG: চতুর্থ টি-২০র আগে ভারতীয় দলে বড়ো পরিবর্তন, এই খেলোয়াড় বাদ পড়লে ইনি পাবেন জায়গা 1

চতুর্থ টি-২০ ম্যাচে প্রথম একাদশ কী হতে চলেছে, এর আন্দাজ করা যথেষ্ট মুশকিল। তৃতীয় টি-২০ ম্যাচের খারাপ প্রদর্শন দেখে চতুর্থ ম্যাচের জন্য টিম ইন্ডিয়াকে কিছু কড়া সিদ্ধান্ত নিতে হবে। গত তিনটি ম্যাচে কেএল রাহুলের ভালো ফর্ম ছিল না আর তিনি মাত্র ১ রানই করতে পেরেছেন।এই অবস্থায় তার টিম ইন্ডিয়ায় টিকে থাকা মুশকিল। তার জায়গায় সূর্যকুমার যাদবকে শামিল করা যেতে পারে।

রোহিত শর্মার সঙ্গে ঈশান কিষাণ করতে পারেন ওপেনিং

INDvsENG: চতুর্থ টি-২০র আগে ভারতীয় দলে বড়ো পরিবর্তন, এই খেলোয়াড় বাদ পড়লে ইনি পাবেন জায়গা 2

জানিয়ে দিই যে সূর্যকুমার যাদব দ্বিতীয় টি-২০ ম্যাচে ভীষণ ভালো প্রদর্শন করেছিলেন, কিন্তু তাও তাকে তৃতীয় টি-২০ ম্যাচে সুযোগ দেওয়া হয়নি। সূর্যকুমার যাদব ছাড়াও টিম ইন্ডিয়া এবার কেএল রাহুলের জায়গায় ঈশান কিষাণকেও ওপেনিংয়ে নামাতে পারে, যেখানে তার সঙ্গী হবেন রোহিত শর্মা।

যজুবেন্দ্র চহেলের জায়গায় নামতে পারেন অক্ষর প্যাটেল

INDvsENG: চতুর্থ টি-২০র আগে ভারতীয় দলে বড়ো পরিবর্তন, এই খেলোয়াড় বাদ পড়লে ইনি পাবেন জায়গা 3

দলের অধিনায়ক বিরাট কোহলি তিন নম্বরে খেলতে পারেন, অন্যদিকে চার নম্বর আর পাঁচ নম্বরে ঋষভ পন্থ আর শ্রেয়স আইয়ার থাকবেন। দ্বিতীয় টি-২০ ম্যাচে ভালো প্রদর্শন করা সূর্যকুমার যাদবকে ষষ্ঠ স্থানে খেলা সুযোগ দেওয়া হতে পারে। সপ্তম স্থানে অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, ভবনেশ্বর কুমার আর শার্দূল ঠাকুরও খেলতে পারেন। যদি বোলিং্যের কথা বলা হয় তো গত তিনটি ম্যাচে যজুবেন্দ্র চহেলের প্রদর্শন বিশেষ ভালো ছিল না। তার জায়গায় চতুর্থ ম্যাচে অক্ষর প্যাটেলকেও সুযোগ দেওয়া হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *