IND vs ENG

IND vs ENG: বৃহস্পতিবার, ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ড সফরের জন্য রওনা দিয়েছে। এই সফরে টিম ইন্ডিয়াকে তিনটি টি-২০, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার পাশাপাশি গত বছর কোভিডের কারণে স্থগিত হওয়া একটি টেস্ট ম্যাচ খেলতে হবে। এই সফরে যাওয়ার আগে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় আকাশ চোপড়া একটি বিবৃতি দিয়েছেন। তিনি বলেছেন যে কেএল রাহুল সফরে না গেলে টিম ইন্ডিয়ার সমস্যা বাড়তে পারে কারণ এই মুহূর্তে ফর্মে নেই বিরাট কোহলি এবং রোহিত শর্মা।

নিজের ইউটিউব চ্যানেলে কী বললেন আকাশ চোপড়া?

IND vs ENG: এই ক্রিকেটারের অনুপস্থিতিতে ক্ষতিগ্রস্ত হবে টিম ইন্ডিয়া ! কার সম্বন্ধে এমন কথা বললেন আকাশ চোপড়া? 1

ইউটিউব চ্যানেলে আলোচনা করার আকাশ চোপড়া বলেছেন, কেএল রাহুলের অনুপস্থিতিতে ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়ার সমস্যা হতে পারে। এছাড়া বিরাট কোহলি ও রোহিত শর্মারও ফর্ম নেই। তিনি তার ইউটিউব চ্যানেলে বলেন, ”কেএল রাহুলের ইংল্যান্ড সফর এই মুহূর্তে সন্দেহজনক। গতবার ও খুব ভালো খেলেছিল। এতে কোন সন্দেহ নেই যে রোহিত ও রাহুলের উদ্বোধনী জুটি ভারতের হয়ে দুর্দান্ত ফর্ম দেখিয়েছে। কিন্তু এখন অনেক সমস্যা দেখা দিচ্ছে। বিরাট কোহলি এবং রোহিত শর্মা পুরোপুরি প্রস্তুত বলে মনে হচ্ছে না। তা ছাড়া আইপিএলেও তাদের ফর্ম ছিল না।”

এ দিকে, ঋষভ পন্থের নেতৃত্বাধীন ভারতীয় দল এই মুহূর্তে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে ২-১ তে পিছিয়ে রয়েছে। সিরিজ জিততে বাকি দুটি ম্যাচের সবকটিতেই জিততে হবে দলকে। যদি তারা একটি ম্যাচও হারে তবে তেম্বা বাভুমার নেতৃত্বাধীন প্রোটিয়া দল ট্রফি জিতে নেবে। শুক্রবার অনুষ্ঠিত হবে এই সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ।

আইপিএলে রোহিত ও বিরাটের পারফরমেন্স

IND vs ENG: এই ক্রিকেটারের অনুপস্থিতিতে ক্ষতিগ্রস্ত হবে টিম ইন্ডিয়া ! কার সম্বন্ধে এমন কথা বললেন আকাশ চোপড়া? 2

উল্লেখ্য, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান অধিনায়ক বিরাট কোহলি এবং রোহিত শর্মার ব্যাট আইপিএল ২০২২-এ বিশেষ কিছু করতে পারেনি। ১৬টি ম্যাচে বিরাট ৩৪১ রান করেন এবং তার গড় ২২.৭৩। একইসঙ্গে হিটম্যান রোহিত শর্মা সম্পর্কেও একই কথা বলা যেতে পারে। এবার ১৪টি ম্যাচে ১৯.১৪ গড়ে ২৬৮ রান করেন এই তারকা ব্যাটসম্যান। এই মরশুমে তার ব্যাট থেকে একটিও হাফ সেঞ্চুরি আসেনি। ৪৮ রান ছিল তার এবারের সেরা পারফরমেন্স। তাই সব মিলিয়ে ইংল্যান্ড সফরে কেএল রাহুলের অনুপস্থিতি দলের জন্য একটি বড় সমস্যা হতে পারে। উল্লেখ্য, গত বছর রাহুল ইংল্যান্ড সফরে চারটি টেস্ট ম্যাচে ৩৯.৩৭ গড়ে ৩১৫ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.