IND vs ENG: সূর্যের প্রশংসায় পঞ্চমুখ ইংরেজ তারকা, সেমির লড়াই শুরু হওয়ার আগেই কার্যত মানলেন হার !! 1

IND vs ENG: ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচগুলো এখন শেষ। গ্রুপ ১ থেকে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড সেমিফাইনালে জায়গা করে নিয়েছে এবং গ্রুপ ২ তে ভারত ও পাকিস্তান উঠেছে। এমন পরিস্থিতিতে এখন 10 নভেম্বর অ্যাডিলেডে ইংল্যান্ডের সঙ্গে খেলবে ভারতীয় দল। সেমিফাইনালে ইংল্যান্ড যখন ভারতের মুখোমুখি হবে, তখন অনেক কিছুই ঝুঁকির মুখে পড়বে। এমন পরিস্থিতিতে ভারতীয় দলের বিপক্ষে ম্যাচের আগে ভারতীয় দলের তারকা খেলোয়াড় সূর্যকুমার যাদবকে নিয়ে বড়সড় বক্তব্য দিয়েছেন বেন স্টোকস।

‘আমি জানি না ও কিভাবে এমন মারে’

IND vs ENG: সূর্যের প্রশংসায় পঞ্চমুখ ইংরেজ তারকা, সেমির লড়াই শুরু হওয়ার আগেই কার্যত মানলেন হার !! 2

ভারত-ইংল্যান্ডের মধ্যে সেমিফাইনাল ম্যাচের আগে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস মিডিয়ার সঙ্গে বিশেষ কথোপকথন করেছিলেন। বেন স্টোকস মিডিয়ার প্রশ্নের উত্তর দিতে গিয়ে জানিয়েছেন যে তিনি ভারতের বিপক্ষে ম্যাচ নিয়ে খুবই উচ্ছ্বসিত। এর সাথে, সূর্যকুমার যাদব সম্পর্কিত প্রশ্নের উত্তর দিতে গিয়ে, তিনি তাকে দুর্দান্ত ব্যাটসম্যান হিসাবে বর্ণনা করেছেন।  “সূর্যকুমার যাদব একজন দুর্দান্ত খেলোয়াড়। তার ব্যাটিং অসাধারণ। অনেক অনুষ্ঠানে তার শট দেখে আমরা বুঝতে পারি না সে কিভাবে এত সহজে শট মারতে পারে।”

এখনও পর্যন্ত বেন স্টোকসের পারফরমেন্স

IND vs ENG: সূর্যের প্রশংসায় পঞ্চমুখ ইংরেজ তারকা, সেমির লড়াই শুরু হওয়ার আগেই কার্যত মানলেন হার !! 3

ইংল্যান্ড দলের তারকা অলরাউন্ডার খেলোয়াড় এবং টি-২০ ফর্ম্যাটে দলের হয়ে রান তোলার বিশেষজ্ঞ বেন স্টোকস ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তার প্রতিভা অনুযায়ী পারফর্ম করেননি। টুর্নামেন্টে এখন পর্যন্ত ৫টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি মাত্র একবারই ডাবল ফিগার পার করতে পেরেছেন। শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ম্যাচে তার ব্যাট থেকে ৪২* রান আসে যার কারণে দল জিতেছিল।

সম্ভাব্য একাদশ

ভারত: কেএল রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, মহম্মদ শামি

ইংল্যান্ড: জস বাটলার (অধিনায়ক), অ্যালেক্স হেলস, ফিলিপ সল্ট, হ্যারি ব্রুকস, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম কুরান, আদিল রশিদ, ক্রিস ওকস, মার্ক উড

Leave a comment

Your email address will not be published.