IND vs BAN: এই মারাত্মক ছকেই ভারতের বিরুদ্ধে 'হিরো' হলেন মিরাজ, ম্যাচের পর করলেন সিক্রেট শেয়ার !! 1

IND vs BAN: ঢাকার মিরপুরে অনুষ্ঠিত হওয়া প্রথম ওয়ানডে ম্যাচ জিতে নিল বাংলাদেশ। ভারতের সঙ্গে অতীতে অনেক ম্যাচে জিততে জিততেও শেষ পর্যন্ত হেরে গেছে বাংলাদেশ। রবিবারও তেমনটি ঘটার উপক্রম হয়েছিল। নিশ্চিত জয়ের ম্যাচে ৮ রানে ৫ উইকেট হারিয়ে পরাজয়ের কাছাকাছি চলে যায় পদ্মাপারের দেশ। পরাজয়ের সেই আশঙ্কা উড়িয়ে কঠিন চাপের মুখে শেষ উইকেটে পেস বোলার মোস্তাফিজুরকে সঙ্গে নিয়ে ৪১ বলে ৫১ রানের অবিশ্বাস্য জুটি গড়ে দলকে জয় এনে দেন মেহেদি হাসান মিরাজ।

ম্যাচের পর কী বললেন মিরাজ?

IND vs BAN: এই মারাত্মক ছকেই ভারতের বিরুদ্ধে 'হিরো' হলেন মিরাজ, ম্যাচের পর করলেন সিক্রেট শেয়ার !! 2

দলের জয়ে ৩৯ বলে চারটি চার আর দুই ছক্কায় অপরাজিত ৩৮ রান করেন মিরাজ। ১১ বল খেলে ১০ রানে অপরাজিত থাকেন মোস্তাফিজ। খেলা শেষে উচ্ছ্বসিত মিরাজ বলেন, “ওপরওয়ালার কাছে আমি কৃতজ্ঞ। এই জয়ে আমি সত্যিই উচ্ছ্বসিত। ব্যাটিংয়ের সময় মোস্তাফিজুর ও আমি শুধু ভেবেছিলাম যে আমাদের বিশ্বাস রাখা দরকার। আমি তাকে শান্ত থাকতে বলেছি এবং ২০ বল খেলতে বলেছি।

IND vs BAN: এই মারাত্মক ছকেই ভারতের বিরুদ্ধে 'হিরো' হলেন মিরাজ, ম্যাচের পর করলেন সিক্রেট শেয়ার !! 3

ম্যাচ সেরার পুরস্করা জেতা মিরাজ আরও বলেন, “আমি সত্যিই বোলিং উপভোগ করছি। দুপুরের উইকেটটা একটু কঠিন ছিল এবং আমি বোলিং উপভোগ করেছি। এই পারফরম্যান্স আমার জন্য সত্যিই স্মরণীয়।” এ দিনের এই ম্যাচে ভারতের ব্যাটিং লাইন আপকে দাঁড়াতেই দেয়নি বাংলাদেশের বোলিং। রোহিত, বিরাট, রাহুল, ধাওয়ানদের মতো ব্যাটসম্যানদের বোলতবন্দী করে ১৮৬ রানেই আটকে রাখে। তাদের হয়ে সাকিব আল হাসান তুলে নেন ৫টি উইকেট। ৪টি উইকেট নেন ইবাদত হোসেন।

Leave a comment

Your email address will not be published.