IND vs BAN: বাংলাদেশে সিরিজ হারায় ক্ষেপে আগুন ভারতীয় বোর্ড, নিতে চলেছে এই কড়া পদক্ষেপ !! 1

IND vs BAN: বাংলাদেশের কাছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দুটি ম্যাচ গড়াতে না গড়াতেই  হেরে গিয়েছে ভারতীয় দল। এই সিরিজে ভারত এই মুহুর্তে ২-০ ব্যবধানে পিছিয়ে রয়েছে। বাংলাদেশ সফরে এখন পর্যন্ত একটিও ম্যাচ জিততে পারেনি রোহিত ব্রিগেড। তিন ম্যাচের সিরিজে দুটি ম্যাচ হেরে যাওয়ায় আর ফিরে আসার জায়গা নেই টিম ইন্ডিয়ার। সিরিজের দ্বিতীয় ম্যাচে হারের পর অবশ্য বড় খবর বেরিয়ে আসছে। আসলে, বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) বাংলাদেশ সফরের পরে টিম ইন্ডিয়ার কোচ রাহুল দ্রাবিড়, এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ, অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে একটি পর্যালোচনা বৈঠকের জন্য ডেকেছে।

বিসিসিআই একটি পর্যালোচনা বৈঠক ডেকেছে

IND vs BAN: বাংলাদেশে সিরিজ হারায় ক্ষেপে আগুন ভারতীয় বোর্ড, নিতে চলেছে এই কড়া পদক্ষেপ !! 2

ইনসাইডস্পোর্টসের সাথে কথা বলার সময় বিসিসিআইয়ের একজন কর্মকর্তা বলেছেন যে এই পরাজয় মেনে নেওয়া খুব কঠিন কাজ। বাংলাদেশ সিরিজের পরপরই আমরা একটি মুলতুবি পর্যালোচনা সভা করব। ভারতের বাজে পারফরম্যান্সে বেশ অবাক বোর্ড। একই সঙ্গে দলে ক্রমবর্ধমান আহত খেলোয়াড়ের সংখ্যাও বোর্ডের জন্য বড় উদ্বেগের বিষয়। এসব বিষয় মাথায় রেখে বাংলাদেশ সফরের পর মুম্বাইয়ে টিম রিভিউ মিটিং ডেকেছে বিসিসিআই।

দ্বিতীয় ওয়ানডেতে ৫ রানে হেরেছে টিম ইন্ডিয়া

IND vs BAN: বাংলাদেশে সিরিজ হারায় ক্ষেপে আগুন ভারতীয় বোর্ড, নিতে চলেছে এই কড়া পদক্ষেপ !! 3

ঢাকায় দ্বিতীয় ওয়ানডেতে ভারতকে ৫ রানে হারিয়ে তিন ম্যাচের সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। প্রথমে ব্যাট করে বাংলাদেশ ২৭১/৭ রান করেছিল। এর জবাবে ভারত মাত্র ২৬৬/৯ রান করতে সক্ষম হয়। টানা দুই ম্যাচ হারের পাশাপাশি ভারত সিরিজও হেরেছে এবং দুর্দান্ত পারফর্ম করে ভারতকে ধুলোয় মিশিয়ে দিয়েছে বাংলাদেশ। পদ্মাপারের দেশে ভারত যে এতটা খারাপ পারফর্ম করবে সেটা কেউই ভাবেননি।

ব্যর্থ হয়েছে টিম ইন্ডিয়ার ওপেনিং জুটি ও মিডল অর্ডার

IND vs BAN: বাংলাদেশে সিরিজ হারায় ক্ষেপে আগুন ভারতীয় বোর্ড, নিতে চলেছে এই কড়া পদক্ষেপ !! 4

ফিল্ডিং করার সময় চোট পাওয়ায় এ দিন প্রথমে ব্যাট করতে পারেননি রোহিত শর্মা। তাই দ্বিতীয় ম্যাচে ভারতের হয়ে ওপেন করতে আসেন শিখর ধাওয়ান ও বিরাট কোহলি। এই সময় কোহলি ৫ রান ও ধাওয়ান ৮ রান করে আউট হন। এরপর ১১ রান করে আউট হন ওয়াশিংটন সুন্দর। ১৪ রান করার পর কেএল রাহুল চলে যান। এভাবে কোন অবদান ছাড়াই প্যাভিলিয়নে ফিরে যান দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়রা। এটিও ভারতের পরাজয়ের একটি বড় কারণ ছিল বলে মনে করছেন বোর্ড কর্তারা।

Leave a comment

Your email address will not be published.