IND vs BAN: বিমান বিভ্রাটে বিপর্যস্ত দীপক চাহার, বিনা লাগেজেই বাংলাদেশ পৌঁছালেন ভারতীয় পেসার, নিশানায় বিমানসংস্থা !! 1

IND vs BAN: বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ পৌঁছেছে ভারতীয় দল। পড়শি দেশে তিনটি একদিনের ম্যাচ এবনহ দুটি টেস্ট ম্যাচ খেলার কথা ‘টিম ইন্ডিয়া’র। নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ হারের গ্লানি কাটিয়ে আরও একবার জয়ের সরণীতে ফেরাই লক্ষ্য ভারতীয় দলের। কিউইদের দেশে দলের সঙ্গে ছিলেন না বিরাট কোহলি, রোহিত শর্মা, কে এল রাহুলদের মত দেশের ক্রিকেটের মহারথী’রা। তুলনামূলক তরুণ, অনভিজ্ঞদের নিয়েই দল সাজাতে হয়েছিলো ভারত’কে। তবে বিশ্রামের পর বাংলাদেশে ফিরছেন তাঁরা। পূর্ণশক্তির ভারতীয় দল জয়ের জন্য মরিয়া হয়ে ঝাঁপাবে, তা নিশ্চিত। তবে বাংলাদেশ পৌঁছেই সমস্যায় ভারতীয় দলের নির্ভরযোগ্য পেসার দীপক চাহার (Deepak Chahar)। মাঠে নয়, বরং মাঠের বাইরে এক আজব ঝামেলায় জড়িয়েছেন। দলের সঙ্গে তিনি বাংলাদেশে পৌঁছালেও এসে পৌঁছায় নি তাঁর জিনিসপত্র। ব্যাগপত্তর হারিয়ে ব্যাপক চটেছেন ভারতীয় পেসার। সোশ্যাল মিডিয়ায় একহাত নিয়েছেন বিমানসংস্থা’কে।

 দীপক চাহারের বাক্স রহস্য

Deepak Chahar | image: twitter
Indian pacer Deepak Chahar lashed out at Malaysia Airlines for losing his luggage.

সত্যজিত রায়ের ফেলুদা যাঁরা পড়েছেন তাঁরা ‘বাক্স রহস্য’ নামের সাথে নিশ্চয়ই পরিচিত। সেই বাক্স নিয়েই রহস্য এবার ক্রিকেটার দীপক চাহারের জীবনে। মালয়েশিয়া এয়ারলাইন্সের (Malaysia Airlines) বিমানে ভারত থেকে ঢাকা পৌঁছান ভারতের ক্রিকেটার’রা। তাঁদের বিরুদ্ধেই চাহারের বাক্স-প্যাঁটরা হারিয়ে ফেলার অভিযোগ তুলেছেন ক্রিকেটার। আগামীকাল ভারতের ম্যাচ। জিনিসপত্র খুইয়ে সেই ম্যাচে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে চাহারের (Deepak Chahar)। গোটা ঘটনাটি নিজের ফলোয়ারদের একটি ট্যুইটের মাধ্যমে জানিয়েছেন ভারতীয় পেসার। তিনি লেখেন, “মালয়েশিয়া এয়ারলাইন্সের সাথে জঘন্যতম একটা অভিজ্ঞতা হলো আজ। আমাদের না জানিয়েই আমাদের ফ্লাইট বদলে দিয়েছিলো ওরা। বিজনেস ক্লাসে ছিলো না কোনোরকম খাবার’ও। আর গত ২৪ ঘন্টা ধরে আমরা আমাদের লাগেজের জন্য অপেক্ষা করছি। শুধু ভাবুন, আমাদের আগামীকাল একটা ম্যাচ আছে।” দীপকের ট্যুইটের পরেই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটভক্তেরা মালয়েশিয়া এয়ারলাইন্স’কে ট্যাগ করে গাফিলতির ব্যাখ্যা চাইতে থাকেন। চাপে পড়ে বিবৃতি জারি করতে বাধ্য হয় বিমানসংস্থা।

দেখে নিন দীপক চাহারের (Deepak Chahar) ট্যুইট’টি-

কি জানাচ্ছে বিমানসংস্থা-

Deepak Chahar | image; twitter
Malaysia Airlines apologized to Deepak Chahar for the inconvenience

চাহারের ট্যুইটবোমার পরেই সরগরম হয়ে ওঠে সমাজমাধ্যম। ক্রিকেট অনুরাগীরা মালয়েশিয়া এয়ারলাইন্সের (Malaysia Airlines) কাছ থেকে লাগেজ হারানোর ব্যাখ্যা চাইতে থাকেন। নড়েচড়ে বসে বিমানসংস্থা’ও। ট্যুইটারেই বিবৃতি জারি করে ক্ষমা চেয়েছে তারা। এছাড়াও বিনীত ভাবে তারা জানিয়েছে যে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে তারা। ট্যুইটবার্তায় মালয়েশিয়া এয়ারলাইন্স (Malaysia Airlines) জানিয়েছে, “ হাই দীপক চাহার, আমাদের সাথে যোগাযোগ করার জন্য ধন্যবাদ। বিষয়টি শুনে আমরা খুবই দুঃখিত। আমরা চেষ্টা করি যাতে আমাদের সাথে বিমানযাত্রা সুখকর হয়। তবুও কখনো কখনো ফ্লাইট বাতিল বা দেরীর সম্মুখীন হতেই হয়। আমাদের কর্মী আপনার সমস্যার ব্যাপারে শীঘ্রই আপনার সাথে যোগাযোগ করে নেবেন। আমরা আরো একবার ক্ষমা চেয়ে নিচ্ছি আপনার অসুবিধার জন্য।” বিমানসংস্থা ক্ষমা চাইলেও চাহারে হারিয়ে যাওয়া ব্যাগের বিষয়ে এখনও কোনো সুরাহা হয়েছে কিনা তা জানা যাচ্ছে না। মহম্মদ শামি বাংলাদেশ সফরের একদিনের সিরিজ থেকে ছিটকে যাওয়ায় প্রথম একাদশে চাহারের খেলার প্রবল সম্ভাবনা। এই অবস্থায় ব্যাগ হারিয়ে সমস্যায় শুধু দীপক চাহার (Deepak Chahar) একা নন, সমস্যায় গোটা দল’ই।

দেখে নিন মালয়েশিয়া এয়ারলাইন্সের ট্যুইট’টি-

ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কেএল রাহুল, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, শার্দূল ঠাকুর, মহম্মদ সিরাজ।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ

লিটন কুমার দাস (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, শাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলি, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন, হাসান মাহমুদ।

Leave a comment

Your email address will not be published.