IND vs AUS: টি-২০ সিরিজের আগে বড় ধাক্কা খেল ভারত, এই মারাত্মক কারণে টুর্নামেন্টের বাইরে মহম্মদ শামি !! 1

IND vs AUS: আগামী মঙ্গলবার থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুরু হতে চলা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগে ভারত একটি বড় ধাক্কা খেয়েছে। দলের তারকা ফাস্ট বোলার মহম্মদ শামিকে করোনা পজিটিভ পাওয়া গেছে এবং তিনি আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন। প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের আগে তিনি ফিট হয়ে যাবেন।

Mohammad Shami

ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, মঙ্গলবার থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুরু হতে যাওয়া টি-২০ সিরিজ থেকে বাদ পড়েছেন মহম্মদ শামি। একই সময়ে, কোভিড থেকে সুস্থ হয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য তার খেলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ যথাক্রমে তিরুবনন্তপুরম, গুয়াহাটি এবং ইন্দোরে ২৮ সেপ্টেম্বর, ২ অক্টোবর এবং ৪ অক্টোবর।

অস্ট্রেলিয়া এই সফরে ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ২০ সেপ্টেম্বর মোহালিতে এবং দ্বিতীয় ম্যাচটি হবে ২৩ সেপ্টেম্বর নাগপুরে। সফরের তৃতীয় ও শেষ ম্যাচে দলটি ২৫ সেপ্টেম্বর হায়দ্রাবাদে ভারতীয় দলের মুখোমুখি হবে। চলতি বছরই অস্ট্রেলিয়ার মাটিতে বসবে টি-২০ বিশ্বকাপ। সেই টুর্নামেন্টের আগে এই সিরিজগুলি দুটি দলের জন্যই বেশ জরুরি। এই ম্যাচগুলিকে তারা বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দেখছে।

IND vs AUS: টি-২০ সিরিজের আগে বড় ধাক্কা খেল ভারত, এই মারাত্মক কারণে টুর্নামেন্টের বাইরে মহম্মদ শামি !! 2

ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, দীপক চাহার, উমেশ যাদব, জসপ্রীত বুমরাহ

অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, টিম ডেভিড, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, জোশ হ্যাজেলউড, জশ ইংলিশ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, কেন রিচার্ডসন, ড্যানিয়ান সামস, স্টিভ স্মিথ, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা

Leave a comment

Your email address will not be published.