IND vs AUS: ভারত সফরের আগে অস্ট্রেলিয়ার উত্তেজনা বাড়ল, চোট পেলেন সবচেয়ে বিপজ্জনক খেলোয়াড় !! 1

IND vs AUS: অস্ট্রেলিয়ার (Australia) অলরাউন্ডার মিচেল মার্শ (Mitchell Marsh) গোড়ালির চোটের কারণে জিম্বাবোয়ে এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই থেকে বাদ পড়েছেন। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অনুষ্ঠিত হতে চলা ভারত সফরের জন্য ফিট হয়ে যেতে পারেন। ESPNcricinfo-এর একটি প্রতিবেদন অনুসারে, মার্শকে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক-ব্যাটসম্যান জোশ ইঙ্গলিসের পরিবর্তে নেওয়া হয়েছে যিনি বর্তমানে দ্য হান্ড্রেড টুর্নামেন্টে ইংল্যান্ডে লন্ডন স্পিরিট-এর হয়ে খেলছেন।

ভারত সফরের আগে অস্ট্রেলিয়ার উত্তেজনা বেড়েছে

IND vs AUS: ভারত সফরের আগে অস্ট্রেলিয়ার উত্তেজনা বাড়ল, চোট পেলেন সবচেয়ে বিপজ্জনক খেলোয়াড় !! 2

প্রতিবেদনে বলা হয়েছে, “মার্শের চোটকে গোড়ালির ছোটখাটো আঘাত হিসেবে বর্ণনা করা হয়েছে এবং টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সতর্কতা হিসেবে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।” শেষ ম্যাচে ছয় ওভারে ২২ রান দিয়ে তিনি একটি উইকেট নিয়েছিলেন। এরপর লক্ষ্য তাড়া করতে গিয়ে মাত্র দুই রান করতে সক্ষম হন তিনি। সব মিলিয়ে এই চোট একটু হলেও সমস্যায় ফেলেছে মার্শকে।

স্টিভ স্মিথ বলেছেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ফোকাস করার সময় মার্শকে পুনরুদ্ধার করার জন্য পর্যাপ্ত সময় দেওয়ার দিকে মনোনিবেশ করা হবে। “মার্শ ইদানীং সীমিত ওভারের ক্রিকেটে সত্যিই ভালো খেলেছে। আমরা যেভাবে অলরাউন্ডারদের নিয়ে আমাদের দল তৈরি করেছি তার একটা বড় অংশ ছিল। এটা মিচের জন্য হতাশাজনক কিন্তু কিছু গুরুত্বপূর্ণ বিষয় সামনে আসছে। চলতি বছর আমাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযানএ নামতে হবে এবং আমি নিশ্চিত এই বছরের জন্য তার বড় পরিকল্পনা রয়েছে। অগ্রাধিকার হল তাকে তার জন্য সঠিক করা।”

চোট সবচেয়ে বিপজ্জনক অলরাউন্ডারের

IND vs AUS: ভারত সফরের আগে অস্ট্রেলিয়ার উত্তেজনা বাড়ল, চোট পেলেন সবচেয়ে বিপজ্জনক খেলোয়াড় !! 3

৩১ আগস্ট ও ৩ সেপ্টেম্বর জিম্বাবোয়ের বিপক্ষে অস্ট্রেলিয়া এখনও দুটি ওয়ানডে খেলতে পারেনি। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে তার দল। ৬ থেকে ১১ সেপ্টেম্বর এই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। অস্ট্রেলিয়া ২০ থেকে ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের জন্য ভারত সফর করবে। এই ম্যাচগুলোতে মার্শের থাকার সম্ভাবনা রয়েছে।

Leave a comment

Your email address will not be published.