IND vs AUS: মোহালিতে অস্ট্রেলিয়ান সৌর্যে ম্লান হল টিম ইন্ডিয়া, ঘরের মাঠে সিরিজের প্রথম ম্যাচে পরাস্ত রোহিত'রা !! 1

টি-টোয়েন্টি সিরিজের (IND vs AUS) প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া ভারতকে ৪ উইকেটে পরাজিত করে মোহালির স্টেডিয়াম। মোহালির এই উত্তেজনাপূর্ণ ম্যাচে অস্ট্রেলিয়া উজ্জ্বলভাবে ব্যাট করে এবং ৬ উইকেট হারাতে ২০৯ রানের একটি বড় লক্ষ্য অর্জন করেছিল। অস্ট্রেলিয়ার হয়ে, ক্যামেরুন গ্রিন একটি ঝড়ো ইনিংস খেলেন, ৩০ বলের ৮টি চার এবং ৪টি ছয়টি ছয়টির সহায়তায় ৬১ রানের ঝড়ো অর্ধশতরানের ইনিংস খেলেন। তাঁর ছাড়াও, ম্যাচ শেষে, ম্যাথু ওয়েড ৬টি চার এবং ২টি চারের সহায়তায় ২১ বলে ৪৫ রানের ঝড়ো ইনিংস খেলেন এবং এই লক্ষ্য অর্জন করে।

হার্দিক-কেএল রাহুল বড় রান করেন

IND vs AUS: মোহালিতে অস্ট্রেলিয়ান সৌর্যে ম্লান হল টিম ইন্ডিয়া, ঘরের মাঠে সিরিজের প্রথম ম্যাচে পরাস্ত রোহিত'রা !! 2

এদিন, অস্ট্রেলিয়ার সামনে ২০৯ রানের টার্গেট দেয় ভারত। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে টিম ইন্ডিয়া ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ২০৮ রান করে। শেষ কয়েক ওভারে ঝড়ো ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া। ৩০ বলে ৭১ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। হার্দিক তার ইনিংসে সাতটি চার ও পাঁচটি ছক্কা মারেন। ২০তম ওভারের শেষ তিন বলে তিনটি ছক্কা হাঁকান হার্দিক। শেষ পাঁচ ওভারে ভারতের সংগ্রহ ৬৭ রান। শেষ পর্যন্ত হার্দিক ও হর্ষাল প্যাটেল ১১ বলে ৩২ রানের অপরাজিত জুটি খেলেন।

টিম ইন্ডিয়ার শুরুটা খারাপ হয়। নয় বলে ১১ রান করে আউট হন রোহিত শর্মা। এরপর বিরাট কোহলিও তেমন কিছু করতে পারেননি এবং সাত বলে দুই রান করে আউট হন। এরপর কেএল রাহুল ও সূর্যকুমার যাদব তৃতীয় উইকেটে ৪২ বলে ৬৮ রানের জুটি গড়েন। রাহুল টি-২০ আন্তর্জাতিকে তার টানা দ্বিতীয় ফিফটি এবং তার কেরিয়ারের ১৮তম ফিফটি করেন। ৩৫ বলে ৫৫ রান করে আউট হন তিনি। নাথান এলিসের হাতে জশ হ্যাজলউডের হাতে ক্যাচ দেন তিনি। রাহুল তার ইনিংসে চারটি চার ও তিনটি ছক্কা মারেন।

বল হাতে ব্যর্থ ভারতীয় বোলাররা

IND vs AUS: মোহালিতে অস্ট্রেলিয়ান সৌর্যে ম্লান হল টিম ইন্ডিয়া, ঘরের মাঠে সিরিজের প্রথম ম্যাচে পরাস্ত রোহিত'রা !! 3

২৫ বলে ৪৬ রান করে সূর্যকুমার যাদব আউট হন। হাফ সেঞ্চুরি মিস করেন তিনি। ক্যামেরন গ্রিনের বলে উইকেটরক্ষক ম্যাথিউ ওয়েডের হাতে ক্যাচ দেন তিনি। সূর্যকুমার তার ইনিংসে দুটি চার ও চারটি ছক্কা মারেন। অক্ষর প্যাটেল (১৬ রান) ও দিনেশ কার্তিক (৬ রান) বেশি কিছু করতে না পেরে দুজনকেই প্যাভিলিয়নে পাঠিয়ে দেন নাথান এলিস। শেষ পর্যন্ত, হার্দিক পান্ডিয়া এবং হর্ষাল প্যাটেল টিম ইন্ডিয়ার স্কোর ২০০ রানের ওপরে নিয়ে যান। হার্দিক ৩০ বলে ৭১ রান করেন এবং হর্ষাল চার বলে সাত রানে অপরাজিত থাকেন। অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন নাথান এলিস। একই সঙ্গে দুটি উইকেট নেন জশ হ্যাজেলউড। এছাড়া একটি উইকেট পান ক্যামেরন গ্রিন।

Leave a comment

Your email address will not be published.