ভিডিও: লিটন দাসের সঙ্গে ঘটল অপ্রীতিকর ঘটনা, ব্যথায় কাঁদতে কাঁদতে মাটিতে পড়ে গেলেন উইকেটকিপার! 1

চট্টগ্রামে আয়োজিত হওয়া বাংলাদেশ (Bangladesh) বনাম শ্রীলঙ্কা (Sri Lanka) টেস্ট ম্যাচে বাংলাদেশের উইকেটকিপার ব্যাটসম্যান লিটন দাস (Liton Das) কার্যত বড়সড় দুর্ঘটনা এড়ালেন। আসলে টস জিতে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কান ব্যাটসম্যান কুশল মেন্ডিসের (Kushal Mendis) ব্যাট লিটন দাসের হেলমেটের সঙ্গে ধাক্কা লেগে যায়, এরপর তাকে ব্যথায় কাতরাতে দেখা যায়। প্রথম টেস্টের প্রথম দিনেই ঘটেছে এই ঘটনা।

ঘটনাটি ঘটেছে লিটন দাসের সঙ্গে

ভিডিও: লিটন দাসের সঙ্গে ঘটল অপ্রীতিকর ঘটনা, ব্যথায় কাঁদতে কাঁদতে মাটিতে পড়ে গেলেন উইকেটকিপার! 2

একদিকে যেখানে আইপিএল ২০২২ এর রোমাঞ্চ বাড়ছে, অন্যদিকে চট্টগ্রামে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টেস্ট সিরিজের প্রথম টেস্টে বাংলাদেশের উইকেটকিপার লিটন দাসের সাথে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। টস জিতে শ্রীলঙ্কার ইনিংসের ২৪তম ওভারে, ব্যাটসম্যান কুশল মেন্ডিস বাংলাদেশের স্পিনার নাইম হাসানের শর্ট বল খেলার সময় ব্যাকফুটে চলে যান এবং পুল শট খেলেন। ব্যাটসম্যান বল বিচার করে সঠিক শট মারার সুযোগ পাননি এবং এর কারণে ব্যাটসম্যান স্টাম্পের খুব কাছে চলে যান যেখানে উইকেটকিপার লিটন দাস দাঁড়িয়ে ছিলেন। কুশল মেন্ডিসের ব্যাট লিটন দাসের হেলমেটে লাগে বিপজ্জনক ভাবে।

উইকেটকিপারের মাথায় ব্যাটের আঘাত

ব্যাটসম্যান বল বিচার করতে পারেননি এবং ক্রিজের অনেক ভিতরে চলে যান, তাই লিটন দাস সেখানে উইকেটকিপিং করছিলেন এবং তার হেলমেটে আঘাত পান। আসলে লিটন দাসের মাথায় কুশল মেন্ডিসের ব্যাট লেগেছিল। লিটন দাস হেলমেট পরা থাকায় তার সাথে তেমন কিছু ঘটেনি এবং দুর্ঘটনা এড়ানো যায়। এরপর মাঠেই যন্ত্রণায় কাতরাতে দেখা যায় লিটন দাসকে, ফিল্ডিং করা সহকর্মীরা তার কাছে পৌঁছে যায়।

Leave a comment

Your email address will not be published.