টুইট বার্তায় ট্রোল বিরাটকে, সমর্থকদের কারণে ব্যাকফুটে উত্তরাখণ্ড পুলিশ 1

 

ইংল্যান্ডের সাথে প্রথম টি- ২০ ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি কোনও রান না করেই আউট হন। শুক্রবার উত্তরাখণ্ড পুলিশ ভারত অধিনায়ক বিরাট কোহলিকে ট্রোল করে একটি টুইট পোস্ট করে। এই টুইটের মাধ্যমে উত্তরাখণ্ড পুলিশ ড্রাইভিং সচেতনতা বাড়াতে বিরাটের আউট হওয়ার উদাহরণ দিয়েছে। এরপর বিরাটের সমর্থকরা পরে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় অসন্তুষ্টি প্রকাশ করেছেন।

টুইট বার্তায় ট্রোল বিরাটকে, সমর্থকদের কারণে ব্যাকফুটে উত্তরাখণ্ড পুলিশ 2

এরপরে টুইটটি উত্তরাখণ্ড পুলিশের টুইটার হ্যান্ডেল থেকে সরানো হয়েছে। বলা বাহুল্য যে, প্রথম টি- ২০ ম্যাচে কোহলি স্কোরবোর্ডে দ্রুত রান যোগ করার প্রয়াসে আউট হয়েছিলেন। তৃতীয় ওভারে ইংল্যান্ড স্পিনার আদিল রশিদের বলে ক্রিস জর্ডনকে ক্যাচ দিয়ে আউট হয়ে ফিরে যান কোহলি। আউট হওয়ার সাথে সাথে ভারতের স্কোর দাঁড়ায় দুই উইকেট হারিয়ে ৩ রান। উত্তরাখণ্ড পুলিশ তার টুইটার হ্যান্ডেলের মাধ্যমে বোঝানোর চেষ্টা করেছিল যে কীভাবে হেলমেট কেবল বাইক চালানোর সময় সুরক্ষার জন্য প্রয়োজনীয়, ঠিক তেমনই ভারতের অধিনায়কের মতো শূন্য হওয়া থেকে এড়াতেও সতর্কতা প্রয়োজন।

allegation of insulting virat kohli in a tweet now uttarakhand police on backfoot

উত্তরাখণ্ড পুলিশের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল লেখা হয়েছিল, “একটি হেলমেটই যথেষ্ট নয়! পুরো সচেতনায় গাড়ি চালানো দরকার নয়তো আপনি কোহলির মতো শূন্যে হয়ে যেতে পারেন।” উত্তরাখণ্ড পুলিশ এটি কেবল সচেতনতা ছড়িয়ে দিতে ব্যবহার করেছিল। ইংল্যান্ড ভারতকে হারিয়ে পাঁচ ম্যাচের টি- ২০ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে। পরাজয়ের পরে ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেছিলেন যে, ব্যাটিংয়ের কারণে ম্যাচ হেরে গিয়েছে।

Leave a comment

Your email address will not be published.