ফের নিজের মুকুটে নয়া পালক যোগ করলেন বিরাট, পিছনে ফেলে দিলেন এই তাবড় ক্রিকেটারদের !! 1

বিরাট কোহলিকে অক্টোবর মাসের জন্য আইসিসি (ICC) পুরুষদের সেরা খেলোয়াড়ের খেতাব দেওয়া হল। কোহলির পাশাপাশি সিকান্দার রাজা এবং ডেভিড মিলারকেও আইসিসি এই পুরস্কারের জন্য মনোনীত করেছিল। শেষ পর্যন্ত, কিং কোহলি বাকি দুই খেলোয়াড়কে পরাজিত করে অক্টোবর মাসের সেরা খেলোয়াড়ের খেতাব জিতে নেন। এটা অবশ্যই উল্লেখ্য যে অক্টোবর মাসে কোহলি মাত্র ৮ ইনিংসে ব্যাট করার সুযোগ পেয়েছিলেন। তার মধ্যেই পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের ম্যাচে কিং কোহলি অপরাজিত ৮২ রান করেন। মেলবোর্নে খেলা সেই ইনিংসকে তিনি তার টি-২০ কেরিয়ারের সেরা ইনিংস হিসাবে অভিহিত করেন।

পাকিস্তান ম্যাচে দুরন্ত ব্যটিং করেন কোহলি

ফের নিজের মুকুটে নয়া পালক যোগ করলেন বিরাট, পিছনে ফেলে দিলেন এই তাবড় ক্রিকেটারদের !! 2

বিরাট সেই সময় ৮২ রানের অপরাজিত ইনিংসটি খেলেন যখন ভারতের ৪ উইকেট ৩১ রানে পড়ে যায়। ভারত সেই সময় পরাজয়ের আশঙ্কায় পড়ে যায়। কোহলির ইনিংসের সুবাদে সেই ম্যাচে জিততে সফল হয়েছিল ভারত। বিরাট ৫৩ বলে ৮২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে বিশ্ব ক্রিকেটের মন জয় করেছিলেন। শুধু তাই নয়, অক্টোবরে গুয়াহাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলায় কিং কোহলি মাত্র ২৮ বলে ৪৯ রান করেন।

দুরন্ত ফর্মে রয়েছেন বিরাট

ফের নিজের মুকুটে নয়া পালক যোগ করলেন বিরাট, পিছনে ফেলে দিলেন এই তাবড় ক্রিকেটারদের !! 3

কিছুদিন ধরে খারাপ ফর্মের শিকার কোহলি আন্তর্জাতিক ক্রিকেটে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন এবং সাম্প্রতিক সময়ে প্রতিটি ম্যাচেই তাকে রান করতে দেখা গেছে। অক্টোবরে কোহলি টি-টোয়েন্টি আন্তর্জাতিকে ২০৫ রান করেছিলেন যার কারণে আইসিসি তাকে এই মাসের জন্য মনোনীত করেছিল। এছাড়া ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্জন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন বিরাট কোহলি। এই টুর্নামেন্টে নিজের সেরা ফর্ম অব্যাহত রেখে কোহলি ৩টি হাফ সেঞ্চুরি করেছেন।

Leave a comment

Your email address will not be published.