আর কত বড়লোক হবেন বিরাট কোহলি? ধনীদের তালিকায় এই সুপারস্টারদের ছাড়িয়ে গেলেন 1

টিম ইন্ডিয়ার (Team India) ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) বর্তমানে টেস্ট ক্রিকেট থেকে পদত্যাগের কারণে স্পটলাইটে রয়েছেন। কোহলি বর্তমানে ভারতের অন্যতম বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্ব। এদিকে হপার সদর দপ্তর একটি তালিকা প্রকাশ করেছে। তালিকায় রয়েছে ইনস্টাগ্রামের (Instagram) সবচেয়ে ধনী ব্যক্তিদের নাম। আর বিরাট কোহলি তাদের একজন।

কোহলি বর্তমানে ভারতের অন্যতম বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্ব

Virat Kohli departs as India's Test captain but his legacy will live on | Virat  Kohli | The Guardian

তালিকায় ১৯তম স্থানে রয়েছেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে তার ১৭৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে। বিশ্বের সবচেয়ে বেশি অনুসরণ করা ক্রিকেটার তিনি। তিনি তার একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে কোটি কোটি টাকা আয় করেন। ইনস্টাগ্রামে প্রতিটি প্রচারমূলক পোস্ট থেকে তিনি ৫ কোটি টাকার বেশি আয় করেন। ইনস্টাগ্রামে বিরাট কোহলির ১৭৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তার মোট মূল্য প্রায় ৯৫০ কোটি টাকা। এর বার্ষিক আয় প্রায় ১৩০ কোটি টাকা। বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেটার হয়েছেন বিরাট কোহলি।

তিনি তার একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে কোটি কোটি টাকা আয় করেন

Virat Kohli reportedly rejects BCCI's offer to play farewell Test as  captain, tells THIS to board | Cricket News | Zee News

2021 সালের Yahoo-এর ইন্ডিয়া ইয়ার-এন্ড তালিকায় বিরাট কোহলি ছিলেন সর্বাধিক অনুসন্ধান করা ক্রীড়া ব্যক্তিত্ব। ৩৩ বছর বয়সী বিরাটের পরে, এই তালিকায় ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এবং টোকিও অলিম্পিকে জ্যাভলিন নিক্ষেপে স্বর্ণপদক জয়ী নীরজ চোপড়া (Neeraj Chopra) রয়েছে। বিরাটের পাশাপাশি এই তালিকায় রয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, যিনি দেশি গার্ল নামেও পরিচিত। তিনিই একমাত্র ভারতীয় সেলিব্রিটি যিনি ইনস্টাগ্রাম ধনী তালিকায় অন্তর্ভুক্ত হয়েছেন। তালিকায় ২৭তম স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে তার ৬৪ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে এবং ইনস্টাগ্রামে প্রতিটি প্রচারমূলক পোস্ট থেকে ৩ কোটি টাকা আয় করে।

Leave a comment

Your email address will not be published.