মাত্র ১৫ মিনিটেই নিয়ে ফেলেছিলেন বিয়ের সিদ্ধান্ত! আশিস নেহরার প্রেম কাহিনী তার জীবনের মতই রঙিন 1

ভারতের (India) প্রাক্তন ফাস্ট বোলার আশিস নেহরা (Ashish Nehra) আজকাল খবরের শিরোনামে রয়েছেন। তিনি আইপিএলের ইতিহাসে প্রথম ভারতীয় প্রধান কোচ হয়েছেন, যিনি তার দলের হয়ে আইপিএল (IPL) ট্রফি জিতেছেন। আশিস নেহরা সম্পর্কে সবাই জানেন, কিন্তু তার প্রেমের গল্প সম্পর্কে খুব কম মানুষই জানেন। মাত্র ১৫ মিনিটেই বিয়ে করার পরিকল্পনা করেছিলেন আশিস নেহরা।

২০০২ সালে ইংল্যান্ড সফরের সময় রুশমা ওভালে ম্যাচ দেখতে পৌঁছেছিলেন

মাত্র ১৫ মিনিটেই নিয়ে ফেলেছিলেন বিয়ের সিদ্ধান্ত! আশিস নেহরার প্রেম কাহিনী তার জীবনের মতই রঙিন 2

আশিস নেহরা গুজরাটের রুশমা নেহরাকে (Rushma Nehra) ২ এপ্রিল ২০০৯-এ দিল্লিতে বিয়ে করেন, যিনি একজন শিল্পী। রুশমার জন্ম ১০ মে ১৯৮৩ সালে গুজরাটে। ২০০২ সালে ইংল্যান্ড (England) সফরের সময় রুশমা ওভালে (Oval) ম্যাচ দেখতে পৌঁছেছিলেন, এরপর দুজনের মধ্যে কথোপকথন হয় এবং রুশমাও আশিসকে পছন্দ করেন। এখান থেকেই দুজনের প্রেমের গল্প শুরু হয়।

আশিস নেহরা ও রুশমা নেহরার ২টি সন্তান রয়েছে

মাত্র ১৫ মিনিটেই নিয়ে ফেলেছিলেন বিয়ের সিদ্ধান্ত! আশিস নেহরার প্রেম কাহিনী তার জীবনের মতই রঙিন 3

আশিস নেহরা এবং রুশমা নেহরা ৭ বছর ধরে গোপনে একে অপরকে ডেট করেছিলেন। আশিস নেহরা নিজেই একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে মাত্র ১৫ মিনিটের মধ্যে বিয়ের পরিকল্পনা করা হয়েছিল এবং এক সপ্তাহের মধ্যে বিয়ে হয়েছিল। আশিস নেহরা যখন রুশমাকে বিয়ের প্রস্তাব দেন, তখন তিনি এটিকে হাস্যকর মনে করেন এবং কোনো উত্তর দেননি, কিন্তু পরের দিন যখন নেহরা আবার একই প্রশ্ন করেন, তখন তিনি বুঝতে পারেন যে এটি সত্য এবং তিনি বিয়েতে হ্যাঁ বলেছিলেন।তাদের বিয়ের ঠিক ২ বছর পর ২০১১ সালে ভারত বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছিল। এই ভারতীয় দলে ছিলেন আশিস নেহরা। আশিস নেহরা ও রুশমা নেহরার ২টি সন্তান রয়েছে। মেয়ের নাম আরিয়ানা নেহরা এবং ছেলের নাম অরুশ নেহরা।

Leave a comment

Your email address will not be published.