মহম্মদ শামির বিরুদ্ধে ফের গুরুতর অভিযোগ করলেন হাসিন জাহান, বললেন- মেয়ের সঙ্গে খারাপ ব্যবহার করতেন !! 1

আবারও আলোচনায় এসেছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। হাসিন জাহান এবারও মহম্মদ শামির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন এবং মেয়ের সঙ্গে দুর্ব্যবহার নিয়ে অনেক কথা হচ্ছে। মহম্মদ শামি ও হাসিন জাহানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এবার নিজের ছবির প্রচারের সময় দেওয়া এক সাক্ষাৎকারে মহম্মদ শামিকে নিয়ে একথা বলেছেন তিনি।

ফের গুরুতর অভিযোগ করলেন হাসিন জাহান

মহম্মদ শামির বিরুদ্ধে ফের গুরুতর অভিযোগ করলেন হাসিন জাহান, বললেন- মেয়ের সঙ্গে খারাপ ব্যবহার করতেন !! 2

মহম্মদ শামির সঙ্গে বিবাদের জেরে দীর্ঘদিন ধরে মেয়ের সঙ্গে আলাদা থাকছেন হাসিন জাহান। হাসিন জাহান পেশায় একজন অভিনেত্রী, বর্তমানে তিনি তার বাংলা ভাষার চলচ্চিত্রের প্রচারে ব্যস্ত রয়েছেন। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, শামি তার মেয়ের সঙ্গে দেখা করতে আগ্রহী নন। শুধু তাই নয়, নিজের মেয়ের সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগও তুলেছেন তিনি।

মেয়েকে উপহার হিসেবে পাঠিয়েছেন ১০০ টাকার জামা

মহম্মদ শামির বিরুদ্ধে ফের গুরুতর অভিযোগ করলেন হাসিন জাহান, বললেন- মেয়ের সঙ্গে খারাপ ব্যবহার করতেন !! 3

সাক্ষাৎকারে হাসিন জাহান বলেন, “আমি শামির সঙ্গে কথা বলার অনেক চেষ্টা করেছি, মেয়ে অনেক বড় হচ্ছে, তার কর্মকাণ্ড বাড়ছে। যেখানেই সে দেখে সবার বাবা তার সাথে আছে। এত বছর হয়ে গেল, মেয়ের জন্য কোনো উপহারও পাঠাননি শামি। মেয়ে বড় হচ্ছে, আর সে এ নিয়ে প্রশ্ন করতে শুরু করেছে। গত জন্মদিনে আমার মেয়ে আমাকে প্রশ্ন করছিল, তাই আমি শামির সাথে কথা বলতে বলেছিলাম, উপহার পাঠাতে বলেছিলাম। রাস্তায় বিক্রি হওয়া ১০০ টাকার কাপড় পাঠিয়েছেন শামি। সেই জামাগুলো খুব ছোট ছিল। আমি অবাক হয়েছিলাম যে কোটি টাকা কামায় সে তার মেয়ের জন্য এত নোংরা কাপড় পাঠিয়েছে।”

শামির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে

মহম্মদ শামির বিরুদ্ধে ফের গুরুতর অভিযোগ করলেন হাসিন জাহান, বললেন- মেয়ের সঙ্গে খারাপ ব্যবহার করতেন !! 4

মহম্মদ শামি এবং হাসিন জাহান ৭ এপ্রিল ২০১৪ সালে বিয়ে করেছিলেন। কয়েক বছর পর শামির বিরুদ্ধে ধর্ষণের মতো গুরুতর অভিযোগও তুলেছেন তিনি। ২০১৮ সালে, মহম্মদ শামি তার স্ত্রী হাসিন জাহান দ্বারা লাঞ্ছনা, ধর্ষণ, হত্যার চেষ্টা এবং গার্হস্থ্য সহিংসতার অভিযোগে মামলা করেছিলেন। শামি ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা করেছিলেন হাসিন জাহান। আপনাকে জানিয়ে রাখি যে ১৭ জুলাই, ২০১৫-এ শামিও কন্যার বাবা হন। দীর্ঘদিন ধরেই এই দুজনের মধ্যে বিরোধ চলছিল, তবে এখনও বিবাহবিচ্ছেদ হয়নি।

Leave a comment

Your email address will not be published.