২০১৬-২০১৮ এর বিরাট কোহলিকে আবারও ফিরে পেতে চান হর্ষ ভোগলে 1

সেঞ্চুরি করা বিরাট কোহলির (Virat Kohli) জন্য এক সময় রুটি-মাখনের কাজ বলে মনে হয়েছিল। যাইহোক, গত কয়েক বছরে জিনিসগুলি পরিবর্তিত হয়েছে বলে মনে হচ্ছে। ডানহাতি ব্যাটারটি নভেম্বর ২০১৯ সাল থেকে আন্তর্জাতিক সেঞ্চুরি করেননি এবং অপেক্ষা কখন শেষ হবে তা দেখতে আকর্ষণীয় হবে। যেহেতু এটি ২০২২ সালের প্রথম দিন, অনেক ভক্ত এবং বিশেষজ্ঞরা কোহলিকে গত দুই বছরের ভূত ত্যাগ করতে এবং তার প্রধান ফর্মকে প্রকাশ করতে চান।

এই সময়ের মধ্যে তিনি একের পর এক অসাধারণ ইনিংস খেলেন

Virat Kohli's Brilliant Innings Knocked Australia Out Of World T20 In 2016. Watch | Cricket News

তাদের একজন হলেন প্রবীণ ভারতীয় ভাষ্যকার এবং বিশ্লেষক হর্ষ ভোগলে (Harsha Bhogle)। ক্রিকেটের কণ্ঠস্বর হিসাবে সমাদৃত, ভোগলে কোহলির পুরো কেরিয়ারকে ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করেছেন এবং ২০২২ সালে তার সেরাটা দেখতে চান। এই অভিজ্ঞ ব্যক্তি স্পষ্টতই কোহলিকে ২০১৬ থেকে ২০১৮ সালের মধ্যে তার ফর্মের ঝলক দেখাতে চান। ঐ সময়ে মজার জন্য রান করেছেন। এই সময়ের মধ্যে তিনি একের পর এক অসাধারণ ইনিংস খেলেন এবং ভারতকে বেশ কয়েকটি স্মরণীয় জয়ে নিয়ে যান। প্রকৃতপক্ষে, তিনি তার ব্যাট সব ফরম্যাটে এবং বিভিন্ন কন্ডিশনে আলোচনা করেছেন। যদিও বিরোধী বোলাররা অবশ্যই কোহলিকে সেই ফর্মে ফিরে যেতে চাইবেন না, ভোগলে তাই দেখতে চান।

ফিটনেস সমস্যার কারণে নতুন বছরের টেস্ট খেলতে পারেননি বিরাট কোহলি

Virat Kohli made 2016 a year to remember - Yearender 2016 News

“২০২২ সালে, আমি ২০১৬-২০১৮ এর মধ্যে বিরাট কোহলির অন্তত একটি ঝলক দেখতে চাই,” হর্ষ ভোগলে সুনন্দন লেলের শো ক্রিকেট অ্যান্ড বিয়ন্ডে ২০২২ থেকে তার প্রত্যাশা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে বলেছিলেন। এদিকে, কোহলির বিরুদ্ধে নতুন বছরের টেস্ট মিস করেছিলেন পিঠের উপরের অংশে খিঁচুনি জনিত কারণে। কেএল রাহুল (KL Rahul) তার অনুপস্থিতিতে নেতৃত্ব দেন এবং ভারত সাত উইকেটের পরাজয়ের সম্মুখীন হয়।

Leave a comment

Your email address will not be published.