২০২১ এর সেরা টেস্ট একাদশ বাছলেন হর্ষ ভোগলে, তিন ভারতীয় পেলেন স্থান 1

প্রখ্যাত ধারাভাষ্যকার হর্ষ ভোগলে (Harsha Bhogle) ২০২১ সালের সেরা টেস্ট একাদশ বেছে নিয়েছেন। এই দলে ৩ জন ভারতীয় খেলোয়াড়কে জায়গা দিয়েছেন ভোগলে। জানিয়ে রাখি, বর্তমানে মেলবোর্নে (Melbourne) অস্ট্রেলিয়া (Australia) ও ইংল্যান্ডের (England) মধ্যে এবং সেঞ্চুরিয়নে ভারত (India) ও দক্ষিণ আফ্রিকার (South Africa) মধ্যে বক্সিং ডে টেস্ট (Boxing Day Test) ম্যাচ খেলা হচ্ছে।

২০২১ সালে সবচেয়ে বেশি রান করেছেন রুট

২০২১ এর সেরা টেস্ট একাদশ বাছলেন হর্ষ ভোগলে, তিন ভারতীয় পেলেন স্থান 2

ক্রিকবাজের সাথে কথোপকথনে নির্বাচিত দলে ভোগলে ওপেনার হিসেবে রোহিত শর্মা এবং দিমুথ করুনারত্নেকে বেছে নিয়েছেন। এর পর মিডল অর্ডারে রাখা হয়েছে মারনাস লাবুশেন, জো রুট ও ফাওয়াদ আলমকে। আইসিসি টেস্ট র‍্যাঙ্কিংয়ে বর্তমানে লাবুশেন প্রথম অবস্থানে রয়েছেন। একইসঙ্গে ২০২১ সালে সবচেয়ে বেশি রান করেছেন রুট। ৫৭.১০ গড়ে ৫৭১ রান করেছেন ফাওয়াদ আলম। উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে ঋষভ পন্থ এবং একমাত্র অলরাউন্ডার হিসেবে জেসন হোল্ডার নির্বাচিত হয়েছেন। দলের তৃতীয় ভারতীয় খেলোয়াড় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। শাহীন আফ্রিদি, এনরিখ নর্টজে ও কাইল জেমিসনকে ফাস্ট বোলিংয়ে রেখেছেন ভোগলে। আসুন আমরা আপনাকে বলি যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে নিউজিল্যান্ডের জয়ে জেমিসন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

হর্ষ ভোগলে টেস্ট একাদশ ২০২১:

২০২১ এর সেরা টেস্ট একাদশ বাছলেন হর্ষ ভোগলে, তিন ভারতীয় পেলেন স্থান 3

রোহিত শর্মা, দিমুথ করুনারত্নে, মারনাস লাবুশেন, জো রুট, ফাওয়াদ আলম, ঋষভ পন্থ (উইকেটকিপার), জেসন হোল্ডার, রবিচন্দ্রন অশ্বিন, শাহীন আফ্রিদি, আনরিখ নর্টজে।

Leave a comment

Your email address will not be published.