চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি- ২০ ম্যাচ থেকে বাদ ভারত অধিনায়ক 1

 

শনিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি- ২০ সিরিজের প্রথম ম্যাচের আগে ভারতের জন্য দুঃসংবাদ রয়েছে। তিন ম্যাচের টি- ২০ সিরিজের প্রথম ম্যাচে খেলবেন না ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর। চোটের কারণে প্রথম টি- ২০ ম্যাচ থেকে বাদ পড়েছেন তিনি। তাঁর জায়গায় স্মৃতি মান্ধনা প্রথম টি- ২০ ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন। ওয়ানডে সিরিজে দক্ষিণ আফ্রিকা হারিয়েছে ভারতকে। মিতালি রাজের নেতৃত্বে ওয়ানডে দল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ম্যাচে নয় উইকেটের জয় বাদে আর কোনও ম্যাচ জিততে পারেনি।

চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি- ২০ ম্যাচ থেকে বাদ ভারত অধিনায়ক 2

বলা বাহুল্য, ভারতীয় মহিলা দল গত ১২ মাসে প্রথম সিরিজ খেলল এবং তারা এটির জন্য প্রস্তুত ছিল না। তারা তৃতীয় ও চতুর্থ ওয়ানডেতে প্রতিযোগিতামূলক স্কোর অর্জন করেছিলেন তবে ব্যাটসম্যানরা প্রথম এবং পঞ্চম ওয়ানডেতে একেবারেই ভালো প্রদর্শন করতে পারেননি। ওয়ানডে সিরিজে হরমনপ্রীত কৌর ১৬০ রান করেছিলেন। প্রথম ম্যাচে হরমনপ্রীতের দলের বাইরে হয়ে যাওয়া এক বড় ধাক্কা। লেগ স্পিনার পুনম যাদব এবং স্পিন অলরাউন্ডার দীপ্তি শর্মা তাদের খারাপ পারফরম্যান্সের কারণে পঞ্চম ওয়ানডে থেকে বাদ পড়েছেন। দু’জনেই স্লপ ওভারের ফর্ম্যাটে ফিরে আসার চেষ্টা করবে। অরুন্ধতী রেড্ডি এবং মানসী যোশীর বিরুদ্ধে পেস বোলিং নিয়ে অভিযোগ উঠবে তবে মনিকা প্যাটেল এবং সিমরান দিল বাহাদুরের উপরও নজর থাকবে।

Indw Vs Saw: Lizelle Lee Tons Help South Africa Defeat Indian Women Cricket Team By 6 Runs With Dls Method - Indw Vs Saw: दक्षिण अफ्रीका ने वर्षाबाधित मैच में भारत को

দক্ষিণ আফ্রিকার কথা বলতে গেলে ওয়ানডে সিরিজে তার ব্যাটসম্যান ও বোলাররা দুর্দান্ত পারফর্ম করেছে। ওপেনার লিজেল লি চার ম্যাচে ২৮৮ রান করেছেন। লি ছাড়াও সিরিজে ম্যাগনন ডু প্রিজ ১৬৬ রান করেছিলেন এবং লাউরা ওয়ালওয়ার্ট ১৫৪ রান করেছিলেন। দক্ষিণ আফ্রিকার সবচেয়ে সফল বোলার ছিলেন শনিম ইসমাইল ও তূমি সেখুখুনে। তিনি মারিজন ক্যাপ এবং নাদাইন ডি ক্লার্কের দ্বারাও ভাল সমর্থন পেয়েছিলেন। টি- ২০ ম্যাচটি সন্ধ্যা সাতটায় শুরু হবে।

Leave a comment

Your email address will not be published.