রঞ্জি ট্রফি খেলেই হার্দিক পান্ডিয়াকে জাতীয় দলে ফিরতে হবে! স্পষ্ট বার্তা সৌরভ গাঙ্গুলির 1

তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) দীর্ঘদিন ধরে বোলিং করতে পারছেন না। যার কারণে ভারতীয় ক্রিকেট দলে তার জায়গাও ছিল বিপদে। ২০২১ সালের নভেম্বরে তিনি শেষবার টিম ইন্ডিয়াতে খেলেছিলেন। সাম্প্রতিক ভারত-ওয়েস্ট ইন্ডিজ (India-West Indies) সিরিজেও তাকে নির্বাচিত করা হয়নি। মনে হচ্ছে তিনি আইপিএল ২০২২ (IPL 2022) থেকে নিজেই ফিরবেন। এদিকে, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীও (Sourav Ganguly) হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সম্ভাবনা নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছেন যে হার্দিককে সম্পূর্ণ সুস্থ হওয়ার জন্য বিশ্রাম দেওয়া হয়েছে। সৌরভ গাঙ্গুলিও ইঙ্গিত দিয়েছেন যে হার্দিক পান্ডিয়াকে রঞ্জি ট্রফিতে (Ranji Trophy) খেলতে দেখা যেতে পারে।

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীও হার্দিক পান্ডিয়ার সম্ভাবনা নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন

IPL 2022 - 'Hardik Pandya with bat and ball sounds better than just a  batter'

হার্দিক পান্ডিয়া ২০১৯ বিশ্বকাপের পর থেকে পুরোপুরি ফিট নন। তার পিঠে অস্ত্রোপচারও হয়েছিল। এই অস্ত্রোপচারের পর থেকে বোলিং থেকে দূরে রয়েছেন তিনি। এমনকি আইপিএল ২০২১-এও বোলিং করেননি তিনি। তারপর বলা হয়েছিল যে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে বল করবেন কিন্তু সেখানেও তিনি মাত্র কয়েক ওভার বল করেছিলেন। এরপর দল থেকে বাদ পড়েন তিনি। হার্দিকের পক্ষ থেকে আরও বলা হয়েছিল যে তাকে কিছু সময়ের জন্য ভারতীয় দলে নির্বাচন করা উচিত নয়।

হার্দিকের ফিটনেস নিয়ে কী বললেন গাঙ্গুলি?

IPL 2022: Ahmedabad pick Hardik Pandya as captain, Rashid Khan and Shubman  Gill roped in for new season - Sports News

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাত্কারে এই সম্পর্কে বলেছেন যে তিনি হার্দিককে বল করবেন বলে আশা করেন। তিনি বলেছিলেন, “হার্দিক আহত হয়েছিলেন এবং সম্পূর্ণ সুস্থ হওয়ার জন্য তাকে বিশ্রাম দেওয়া হয়েছিল। যাতে তিনি দীর্ঘদিন ভারতীয় ক্রিকেটকে সেবা দিতে পারেন। আমার বিশ্বাস আমি তাকে রঞ্জি ট্রফিতে খেলতে দেখব। আমি আশা করি সে আরও ওভার বল করবে এবং তার শরীর আরও শক্তিশালী হবে।”

Leave a comment

Your email address will not be published.