Team India: শীঘ্রই টি-২০ অধিনায়কত্ব হারাচ্ছেন রোহিত, টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক হবেন এই খেলোয়াড়! 1

Team India: এই মুহুর্তে ভারতীয় ক্রিকেটে রোহিত শর্মা যুগ চলছে। হ্যাঁ, এই কথাটা এখন বলা যেতেই পারে। আসলে বর্তমানে ক্রিকেটের তিনটি ফর্ম্যাটেই টিম ইন্ডিয়ার অধিনায়ক তিনি। বিরাট কোহলিকে সরিয়ে তাকেই দলের নেতৃত্বের এই গুরুভার দেওয়া হয়েছিল। তবে শোনা যাচ্ছে রোহিতের হাত থেকে এবার কিছুটা ক্ষমতা কাড়া হতে পারে। মিডিয়া রিপোর্ট অনুসারে, রোহিত শর্মাকে খুব তাড়াতাড়ি টি-২০ ক্রিকেট দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হতে পারে।  আর নতুন অধিনায়কের জন্য একজন খেলোয়াড়ের নাম এখন থেকেই বেছে নিয়েছেন নির্বাচকরা।

টি-২০ দলের অধিনায়কত্ব থেকে সরানো হবে রোহিতকে!

IND vs IRE

সম্প্রতি, প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ বলেছেন যে, কিছুদিনের মধ্যেই রোহিত শর্মাকে টি-২০ দলের অধিনায়কত্ব থেকে বিশ্রাম দেওয়া যেতে পারে। নির্বাচকরাও হয়তো তার কথা শুনেছেন। রোহিতের ওপর থেকে কিছুটা কাজের চাপ কমাতে এই বড় সিদ্ধান্ত নিতে পারেন টিম ইন্ডিয়ার নির্বাচকরা। রোহিত শর্মা বর্তমানে ইংল্যান্ড সফরে আছেন। তবে করোনার কারণে সফরের প্রথম ম্যাচে খেলতে পারবেন কিনা তা এখনও ঠিক হয়নি। টেস্ট ম্যাচটি খেলতে না পারলে কে দলকে নেতৃত্ব দেবেন, সেই বিষয়টিও এখনও অন্ধকারে।

নতুন অধিনায়ক হতে পারেন এই খেলোয়াড়

Team India: শীঘ্রই টি-২০ অধিনায়কত্ব হারাচ্ছেন রোহিত, টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক হবেন এই খেলোয়াড়! 2

ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে টি-২০ ক্রিকেটে অধিনায়ক করার সিদ্ধান্ত নিয়েছে টিম ইন্ডিয়ার নির্বাচকরা। বর্তমানে আয়ারল্যান্ড সফরে দলের নেতৃত্ব দিচ্ছেন হার্দিক পান্ডিয়া। নির্বাচক কমিটির একজন সদস্য ইনসাইডস্পোর্টকে বলেন, “রোহিত শর্মাকে ফর্মে ফেরানোর জন্য আমরা তাড়াহুড়ো করছি না। তবে একই সাথে তার কাজের চাপ সামলানো গুরুত্বপূর্ণ। তাই হার্দিক আমাদের পরিকল্পনায় রয়েছেন কারণ ভবিষ্যতে অনেক ছোট সফর হবে এবং তিনি এই মুহূর্তে টেস্ট পরিকল্পনায় নেই। তাই ওকে নিয়ে এটা ভাবাই যেতে পারে।

বড় বিবৃতি দিয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ

Team India: শীঘ্রই টি-২০ অধিনায়কত্ব হারাচ্ছেন রোহিত, টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক হবেন এই খেলোয়াড়! 3

ভারত-ইংল্যান্ড সিরিজের অফিসিয়াল সম্প্রচারকারী সনি স্পোর্টস দ্বারা পরিচালিত একটি সাক্ষাত্কারে সেহওয়াগ বলেছিলেন, “টি-২০ ক্রিকেটে নতুন অধিনায়কের সঙ্গে ভারতীয় দলের মাঠে নামা উচিত। তাহলে রোহিত বিরতি নিয়ে টেস্ট এবং ওয়ানডে’র জন্য ফ্রেশ হয়ে মাঠে নামতে পারবেন। এটি তাকে কাজের চাপ পরিচালনা করতে এবং মানসিক ক্লান্তি আরও ভালোভাবে মোকাবিলা করতে সাহায্য করবে। তার বয়সের কথা মাথায় রেখে অবশ্যই এটা ভাবা উচিত। আশা করছি তাহলে ওকে নিজের সেরা ছন্দে দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published.