#HardikAbusedRohit: বিরাট-রোহিতকে মাঠের মধ্যেই নোংরা গালিগালাজ হার্দিকের, টুইটারে ক্ষেপলেন নেটিজেনরা 1

#HardikAbusedRohit: ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের একটি ঘটনাকে কেন্দ্র করে বিতর্কে জড়ালেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। হার্দিক পান্ডিয়া প্রায়শই তার আক্রমণাত্মক মনোভাবের জন্য শিরোনামে থাকেন। তবে তার একটিভিডিও ভয়ঙ্করভাবে ভাইরাল হচ্ছে। সেখানে তাকে তার নিজের সঙ্গী খেলোয়াড়কে গালি দিতে শোনা যায়। তবে তিনি কাকে গালিগালাজ করছে তা ভিডিওতে দেখা যাচ্ছে না। এরপরেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের মধ্যে মারামারি করছেন রোহিত শর্মা ও বিরাট কোহলির ভক্তরা। এর সাথে টুইটারে ট্রেন্ড করছে #HardikAbusedRohit।

সোশ্যাল মিডিয়ায় হার্দিক পান্ডিয়ার সমালোচনা

এজবাস্টনের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন দ্বিতীয় ওভারে হার্দিক পান্ডিয়া বল করতে আসেন। তাই এই ওভার শুরু করার আগে হার্দিক একজন খেলোয়াড়ের ওপর রেগে যান এবং সেই খেলোয়াড়কে গালি দেন। তবে কোন খেলোয়াড়কে তিনি গালি দিয়েছেন তা এখনও স্পষ্ট নয়।

এমন পরিস্থিতিতে, রোহিত শর্মার ভক্তরা বিশ্বাস করেন যে হার্দিক পান্ডিয়া বিরাট কোহলিকে গালি দিয়েছেন কারণ ফিল্ডার তার দিকে মিড-অনের দিকে তাকিয়ে ছিলেন। অন্যদিকে, বিরাটের ভক্তরা বলছেন, অলরাউন্ডার রোহিত শর্মাকে গালি দিয়েছেন কারণ তিনি অধিনায়ক। দুই শিবিরের লড়াইয়ের মধ্যে, #হার্দিক_পান্ডিয়া_ভাড়ওয়া_হ্যায় টুইটারে ট্রেন্ডিং শুরু করেছে।

দেখে নিন টুইটার চিত্র:

Leave a comment

Your email address will not be published.