পুজারা-রাহানে নয়, এই ভারতীয় তারকার বিদায় চান হরভজন সিং, দুই তরুণকে দলে আনার দাবি জানালেন 1

ভারতীয় দল (Indian Team) দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে তিন টেস্টের সিরিজে প্রথম টেস্ট জিতে দুর্দান্ত শুরু করেছিল। সবাই ভেবেছিল এবার হয়তো টিম ইন্ডিয়া প্রথম টেস্ট সিরিজ জিততে সফল হবে কিন্তু তা হয়নি এবং পরের দুই ম্যাচে দলকে হারের মুখে পড়তে হয়েছিল এবং ২-১ ব্যবধানে সিরিজ হারতে হয়েছিল। সিরিজ হারের পর, অনেক খেলোয়াড়ের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠছে এবং একটি নাম ওপেনিং ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal)। আগরওয়াল তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) দ্বারা সমালোচিত হয়েছেন।

সিরিজ হারের পর, অনেক খেলোয়াড়ের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠছে

मयंक अग्रवाल का औसत प्रदर्शन रहा

দক্ষিণ আফ্রিকা সফরে সম্পূর্ণ ফ্লপ হয়েছেন মায়াঙ্ক আগরওয়াল। তিনি ছয় ইনিংসে ২২.৫ গড়ে মাত্র ১৩৫ রান করেছিলেন। এ সময় তার ব্যাট থেকে আসে মাত্র একটি হাফ সেঞ্চুরি। প্রথম ম্যাচে ভালো করার পর, আগরওয়াল বড় স্কোর করতে ব্যর্থ হন এবং পরপর একইভাবে আউট হন। হরভজন সিং মনে করেন মায়াঙ্ক সুযোগের সদ্ব্যবহার করেননি। শ্রীলঙ্কার (Sri Lanka) বিপক্ষে সিরিজে টিম ম্যানেজমেন্ট চেষ্টা করতে পারে বলে দুই ওপেনারকে পরামর্শ দিয়েছেন তিনি।

পৃথ্বী শ এবং শুভমান গিল পরবর্তী সিরিজে হাজির হতে পারেন – হরভজন সিং

India vs New Zealand: Shubman Gill plays down competition with Prithvi Shaw  for Test opener's slot | Cricket News – India TV

হরভজন তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “মায়াঙ্ক আগরওয়াল ছয় ইনিংস পেয়েছেন কিন্তু সুযোগের সদ্ব্যবহার করতে পারেননি, এটি একটি ইঙ্গিত দেয় যে একজন নতুন খেলোয়াড় আসতে পারে। একজন খেলোয়াড়ের জন্য ছয় ইনিংসই যথেষ্ট বলে পরের সিরিজে দেখা যেতে পারে শুভমান গিল (Shubman Gill) ও পৃথ্বী শ (Prithwi Shaw)-কে। মায়াঙ্ক একজন ভালো খেলোয়াড় যাকে আমি সমর্থন করি, কিন্তু যেহেতু সে যথেষ্ট রান করতে পারেনি, আমি এখান থেকে এগিয়ে যাওয়ার পথ জানি না।”

Leave a comment

Your email address will not be published.