করোনায় নিয়মিত মৃত্যু নিয়ে এই কথা বললেন হরভজন সিং, দাবি করলেন… 1

ভারতে করোনা ভাইরাসের পরিস্থিতি ক্রমশ নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। প্রত্যেকদিন মানুষ এই ভয়ঙ্কর মহামারীর কারণে মারা যাচ্ছেন। টিম ইন্ডিয়ার স্পিনার আর আইপিএলে কেকেআর দলের সদস্য হরভজন সিংও নিয়মিত মৃত্যুতে ভীষণই আহত। তিনি বলেছেন যে দেশে মানুষকে করোনা থেকে বাঁচানোর একমাত্র বিকল্প লকডাউন।

হরভজন সিং নিয়মিত হওয়া মৃত্যুতে চিন্তা প্রকাশ করলেন

করোনায় নিয়মিত মৃত্যু নিয়ে এই কথা বললেন হরভজন সিং, দাবি করলেন… 2

হরভজন সিং টুইট করে বলেছেন যে দেশের মানুষকে করোনা থেকে বাঁচানোর একমাত্র বিকল্প হচ্ছে লকডাউন। জানিয়ে দিই যে দেশে লক্ষ লক্ষ মানুষ করোনায় সংক্রমিত আর তাদের চিকিৎসার জন্য যথেষ্ট সমস্যায় পড়তে হচ্ছে। নিয়মিত হওয়া মৃত্যুর পর হরভজন চিন্তা প্রকাশ করেছেন। হরভজন সিং এই মুহূর্তে কেকেআরের হয়ে আইপিএলে অংশ নিয়েছেন। দেশে এই সময় হাসপাতালে বেডের অভাব রয়েছে, প্রয়োজনীয় ওষুধও পাওয়া যাচ্ছে না, অক্সিজেনের অভাবের কারণে অনেক বেশি সংখ্যক মানুষ প্রাণ হারাচ্ছেন। এই অবস্থায় মুশকিল সময়ে হরভজন সিং মানুষের প্রতি সমবেদনা প্রকাশ করে লকডাউন করার দাবি জানিয়েছেন।

কেকেআরের হয়ে খেলছেন হরভজন সিং

করোনায় নিয়মিত মৃত্যু নিয়ে এই কথা বললেন হরভজন সিং, দাবি করলেন… 3

হরভজন সিং মানুষকে বাঁচানোর জন্য লকডাউন করার কথা বলেছেন। বর্তমান সময় হরভজন আইপিএলে ব্যস্ত রয়েছেন। এবার হরভজন সিং কেকেআরের দলে শামিল রয়েছেন। কেকেআর ছাড়াও হরভজন আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। এই মরশুমে হরভজন সিংয়ের প্রদর্শন বিশেষ কিছুই ছিল না।

করোনার মধ্যেই চলছে আইপিএল

করোনায় নিয়মিত মৃত্যু নিয়ে এই কথা বললেন হরভজন সিং, দাবি করলেন… 4

করোনার সংকটের সময়তেও আইপিএলের আয়োজন হয়েছে। বেশ কিছু খেলোয়াড় করনার দ্বিতীয় ঢেউয়ের কারে টুর্নামেন্ট মাঝপথে ছেড়ে চলে গিয়েছেন। আরসিবির অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসন, দিল্লি রবিচন্দ্রন অশ্বিন, অ্যাম্পায়ার নিতীন মেননও আইপিএল ছেড়ে চলে গিয়েছেন। এর মধ্যে বিসিসিআই পরিস্কার করে দিয়েছে যে করোনার মধ্যেই আইপিএল চলবে। এই কারণে এখন পুরো দেশে যখন নেগেটিভ পরিস্থিতি রয়েছে তো আইপিএল প্রত্যেকদিন সন্ধেবেলা মানুষের মুখে হাসি ফোটাবে। দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালসের দল আর বেশকিছু খেলোয়াড়ও করোনার এই সংকটে আর্থি সাহায্যও করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *