হরভজন সিংয়ের নতুন ফিল্ম ‘ফ্রেণ্ডশিপ’ এর ট্রেলর হলো রিলিজ, দেখুন ভিডিও 1

ভারতীয় দলের অফ ব্রেক স্পিনার হরভজন ১৭ এপ্রিল ১৯৯৮ এ নিজের ওয়ানডে ডেবিউ নিউজিল্যান্ডের বিরুদ্ধে করেছিলেন। সেই সময় তার বয়স মাত্র ১৮ বছর ছিল। তার ক্রিকেট কেরিয়ার দুর্দান্ত থেকেছে, তিনি নিজের দুর্দান্ত বোলিংয়ে ভারতীয় দলকে বেশকিছু দুর্দান্ত ম্যাচ জিতিয়েছেন, কিন্তু ২০১৬ থেকে তিনি দলের বাইরে রয়েছেন।

হরভজন সিংয়ের নতুন ফিল্ম ‘ফ্রেন্ডশিপ’ এর ট্রেলর হল রিলিজ

হরভজন সিংয়ের নতুন ফিল্ম ‘ফ্রেণ্ডশিপ’ এর ট্রেলর হলো রিলিজ, দেখুন ভিডিও 2

হরভজন সিংয়ের নতুন ফিল্ম ‘ফ্রেণ্ডশিপ’ এর ট্রেলর রিলিজ হয়ে গিয়েছে। ফিল্মের ট্রেলরটি সমর্থকরা যথেষ্ট পছন্দ করছেন। ট্রেলরে হরভজনের অভিনয় যথেষ্ট শক্তিশালী দেখাচ্ছে আর তাকে ফিল্মের একটি সিনে ক্রিকেট বলও ধরতে দেখা যাচ্ছে। এটি সাউথে তৈরি হওয়া একটি ফিল্ম। ভারতীয় ক্রিকেটের ইতিহাসে এমন বেশকিছু খেলোয়াড় রয়েছেন, যারা মাঠে নিজের দক্ষতা দেখানোর পাশাপাশি বলিউডেও ফিল্মে কাজ করেছেন। হরভজন সিংও সেই ক্রিকেটারদের তালিকায় শামিল হয়ে গিয়েছেন।

আগেও পাঞ্জাবি ফিল্মে করেছেন অভিনয়

হরভজন সিংয়ের নতুন ফিল্ম ‘ফ্রেণ্ডশিপ’ এর ট্রেলর হলো রিলিজ, দেখুন ভিডিও 3

ভারতীয় দলের এই অফ স্পিনার হরভজন সিং আগেও ২০১৩য় একটি পাঞ্জাবি ফিল্মে কাজ করেছিলেন। হরভজন ওই ফিল্মে একজন পুলিশ অফিসারের ভূমিকা পালন করেছিলেন। তাকে বেশকিছু টিভি শো-য়েও দেখা গিয়েছে। ক্রিকেটের পাশাপাশি হরভজনের অভিনয়েরও যথেষ্ট শখ রয়েছে। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে ভারতীয় ক্রিকেটার হরভজন সিংয়ের এই নতুন ফিল্ম ‘ফ্রেণ্ডশিপ’ দর্শকদের পছন্দ হয় কি না।

এখনও করেননি অফিসিয়ালি অবসরের ঘোষণা

হরভজন সিংয়ের নতুন ফিল্ম ‘ফ্রেণ্ডশিপ’ এর ট্রেলর হলো রিলিজ, দেখুন ভিডিও 4

হরভজন সিংয়ের ক্রিকেট কেরিয়ার যথেষ্ট দুর্দান্ত থেকেছে। তিনি এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে ১০৩টি টেস্ট, ২৩৬টি ওয়ানডে আর ২৮টি টি-২০ ম্যাচ খেলেছেন। তিনি এখনও পর্যন্ত নিজের টেস্ট কেরিয়ারে ৪১৭টি, ওয়ানডেতে ২৬৯টি এবং টি-২০ কেরিয়ারে ২৫টি উইকেট নিয়েছেন।
তবে তিনি এখনও পর্যন্ত নিজের অবসরের অফিসিয়াল ঘোষণা করেননি। আইপিএল ২০২১এ তাকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে দেখা যাবে। তাকে ২ কোটি টাকা দামে কেকেআরের দল নিলামে কিনে নিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *