বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের এই তরুণ প্রতিভার উপর ভরসা রাখছেন গুন্ডাপ্পা বিশ্বনাথ 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ১০ দিনেরও কম সময় বাকি রয়েছে। প্রাক্তন ব্যাটসম্যান গুন্ডাপ্পা বিশ্বনাথ বিশ্বাস করেন যে ভারতীয় দল এক নম্বর দল হতে পারে তবে নিউজিল্যান্ডকে হালকাভাবে নেওয়া উচিত নয়। ভারতীয় দল সাউদ্যাম্পটনে পৌঁছেছিল ২ জুন। তিন দিন পৃথকীকরণ কাটিয়ে যাওয়ার পরে টিম ইন্ডিয়া ১৮ জুনে ফাইনালের প্রস্তুতি শুরু করেছে।

India vs England 2021, 3rd Test: Day 2 – India Claim 10-Wicket Victory After Spinners Dominate The Day

টাইমস অফ ইন্ডিয়ার সাথে কথোপকথনে গুন্ডাপ্পা বিশ্বনাথ বলেছিলেন যে ভারত ও নিউজিল্যান্ডের দল প্রথমবারের মতো একটি নিরপেক্ষ ভেন্যুতে একটি টেস্ট খেলবে। এই ম্যাচে পরিবেশটি আলাদা হবে। গুন্ডাপ্পা বিশ্বনাথ আরও বলেছেন যে, ” নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি হবে ভারতীয় বোলার এবং নিউজিল্যান্ডের ব্যাটসম্যানদের মধ্যে। এই মুহুর্তে ভারতের বোলিং বেশ শক্ত। শামি, বুমরাহ, সিরাজ এবং ইশান্ত সবাই ভাল অবস্থায় আছেন। সিরাজ অস্ট্রেলিয়ায় দুর্দান্ত কাজ করেছিলেন। আমি নিশ্চিত তিনি ফাইনালে আরও একবার বিরাট কোহলির হয়ে দুর্দান্ত কাজ করবেন। লক্ষণীয় যে সিরাজ দুর্দান্ত বোলিংয়ের সময় অস্ট্রেলিয়া সফরে ১৩টি উইকেট নিয়েছিলেন এবং দলের জয়ে বড় ভূমিকা পালন করেছিলেন।”

India's Mohammed Siraj takes Test-best 5-73 against Australia in series decider at Brisbane | Cricket News | Sky Sports

বিশ্বনাথ ডাব্লুটিসি ফাইনালের জন্য তাঁর প্রিয় দল হিসাবে ভারতকে নামকরণ করেছিলেন। তিনি বলেছিলেন যে, “ভারত ঘরের বাইরেও জিতেছে। এই কারণে নিউজিল্যান্ডের উপরে ভারতের হাত থাকবে এবং এটি একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ হবে। অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের ফলে ভারতের আত্মবিশ্বাস বাড়বে এবং ডব্লিউটিসি ফাইনালে শক্তিশালী পারফরম্যান্স তৈরি হবে।” ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ করে ডাব্লুটিসি ফাইনালের বায়ো-বুদবুদে যোগ দেবে নিউজিল্যান্ডও। নিউজিল্যান্ড ১০ জুন থেকে এজবাস্টনে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলবে। একই সঙ্গে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষে আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত।

Leave a comment

Your email address will not be published.