বিশ্বকাপ খেলতে গিয়ে বিপদের মুখে শ্রীলঙ্কা, যৌন হেনস্তার জেরে গ্রেফতার এই ব্যাটসম্যান !! 1

অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ টি টোয়েন্টির আসর বেশ জমে উঠেছে, গতকাল ইংল্যান্ডের কাছে হেরে গিয়ে টুর্নামেন্টের বাইরে চলে গেল শ্রীলঙ্কা দল, ৫টি ম্যাচের মধ্যে মাত্র ২টিতেই জিততে পেরেছে শ্রীলঙ্কা। মাত্র ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে শ্রীলঙ্কা। এবারের এশিয়া কাপ চ্যাম্পিয়ন দলটি অনেকটা আশা নিয়ে বিশ্বকাপে তাদের যাত্রা শুরু করে কিন্তু দলগত পারফরম্যান্স-এর অভাবে জিততে অক্ষম হয় শ্রীলঙ্কান দল।

গ্রেফতার শ্রীলঙ্কান ব্যাটসম্যান

বিশ্বকাপ খেলতে গিয়ে বিপদের মুখে শ্রীলঙ্কা, যৌন হেনস্তার জেরে গ্রেফতার এই ব্যাটসম্যান !! 2

গতকাল শ্রীলঙ্কা তাদের শেষ ম্যাচ খেলেছে এই বিশ্বকাপে আর আজ দল শ্রীলঙ্কায় ফিরে আসছে বাড়িতে কিন্তু তাদের সাথে বাড়ি ফেরা হচ্ছে না শ্রীলঙ্কার ব্যাটসম্যান দানুশকা গুনাথিলাকের, তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। যার কারণে তাকে গ্রেফতারও করা হয়েছে। শ্রীলঙ্কা ক্রিকেট দলের ব্যাটসম্যান দানুশকা গুনাথিলাককে ৬ নভেম্বর সকালে সিডনির সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টের টিম হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে।

গুনাথিলাকের আন্তর্জাতিক ক্যারিয়ার

বিশ্বকাপ খেলতে গিয়ে বিপদের মুখে শ্রীলঙ্কা, যৌন হেনস্তার জেরে গ্রেফতার এই ব্যাটসম্যান !! 3

সূত্রের খবর থেকে জানা গিয়েছে, যে রোজ বে-তে একটি বাড়িতে ২৯ বছর বয়সী এক মহিলাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন এই শ্রীলঙ্কান ব্যাটসম্যান, আন্তর্জাতিক ক্রিকেট সবেমাত্রই শুরু করেছিলেন তিনি, দলের হয়ে ৮ টি টেস্ট ২৯৯ রান করেছেন, ৪৭টি ওয়ানডেতে ১৬০১ রান করেন এবং ৪৬টি টি-টোয়েন্টি তে ৭৪১ রান করেছেন।

দল থেকে আগেও সাসপেন্ড হয়েছিল গুনাথিলাকে

বিশ্বকাপ খেলতে গিয়ে বিপদের মুখে শ্রীলঙ্কা, যৌন হেনস্তার জেরে গ্রেফতার এই ব্যাটসম্যান !! 4

তবে চোটের কারণে তিনি শ্রীলঙ্কান স্কোয়াডের বাইরে চলে যান তিনি, তবুও তিনি দেশে ফিরে না এসে দলের সঙ্গেই অস্ট্রেলিয়াতে ছিলেন, এর আগে তিনি একবার সাসপেন্ড ও হয়েছিলেন, বায়ো বাবেল ভেঙে ইংল্যান্ডের রাস্তায় ধূমপান করতে দেখা গিয়েছিল তাকে। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও নিশ্চিত করেছে যে দানুশকা গুনাথিলাককে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এবং এখন আগামীকাল অর্থাৎ ৭ নভেম্বর তাকে আদালতে হাজির করা হবে।

Leave a comment

Your email address will not be published.