দীপক চাহারের ক্রিকেট ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন গ্রেগ চ্যাপেল! বিষ্ময়কর বার্তা দিলেন ভেঙ্কটেশ প্রসাদ 1

যেহেতু দীপক চাহার শ্রীলঙ্কাকে নিজের উদ্যোগে পরাজিত করেছিল, তার পর থেকেই পুরো ক্রিকেট বিশ্ব তার ব্যাটিংয়ের ব্যাপারে নিশ্চিত হয়ে উঠেছে। প্রাক্তন খেলোয়াড়রা দীপক সম্পর্কিত উপাখ্যানগুলি ভাগ করে নিচ্ছে এবং তাদের শোনা যায় না এমন গল্পগুলি মানুষের কাছে নিয়ে চলেছে। এখন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার ভেঙ্কটেশ প্রসাদও চাহার সম্পর্কে একটি মজার উপাখ্যান শেয়ার করেছেন। তিনি টুইটে প্রকাশ করেছেন যে একবার প্রাক্তন কোচ গ্রেগ চ্যাপেল তার উচ্চতার কারণে দীপক চাহারকে প্রত্যাখ্যান করেছিলেন।

Deepak Chahar: Rahul sir's belief in my batting pushed me to perform |  Cricket News - Times of India

প্রসাদ টুইট করে বলেছিলেন, “দীপক চাহার তার মাপের কারণে গ্রেগ চ্যাপেল প্রত্যাখ্যান করেছিলেন এবং দীপককে আরও একটি পেশা বেছে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন এবং তিনি নিজেই ম্যাচটি জিতেছিলেন। গল্পটির মূল বিষয় হ’ল, নিজেকে বিশ্বাস করুন এবং বিদেশী কোচগুলিকে খুব গুরুত্ব সহকারে নেবেন না।” তিনি আরও যোগ করেছিলেন, “হ্যাঁ, ব্যতিক্রম আছে তবে ভারতে আশ্চর্য প্রতিভা রয়েছে, তাই এখন পর্যন্ত দল এবং ফ্র্যাঞ্চাইজিদের পক্ষে যথাসম্ভব ভারতীয় কোচ এবং পরামর্শদাতাদের বিবেচনা করার সময় এসেছে।”

প্রাক্তন কোচ গ্রেগ চ্যাপেল এবং ভারতীয় দলের মধ্যে সম্পর্ক অনেক বিতর্কিত। চ্যাপেল এবং প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলির মধ্যে বিরোধ এখনও ভারতীয় ক্রিকেটে কালো চিঠিতে লিপিবদ্ধ রয়েছে। অনেক প্রাক্তন খেলোয়াড় চ্যাপেলকে দল নষ্ট করতে চান বলে অভিযোগ করেছেন। তার কোচের অধীনে ২০০৭ সালের বিশ্বকাপে ভারতকে এক অপমানজনক পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। সেই বিশ্বকাপে শ্রীলঙ্কা ও বাংলাদেশের মতো দলের কাছে হেরে ভারত বিশ্বকাপের বাইরে ছিল।

Leave a comment

Your email address will not be published.