চতুর্থ টেস্টে সুখবর ভারতের, খেলবেন না বিরাটদের সমস্যায় ফেলা এই ইংরেজ পেসার 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচটি টেস্ট ম্যাচ সিরিজ অনুষ্ঠিত হচ্ছে। সিরিজটি বর্তমানে ১-১। ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট ম্যাচ থেকে ভারতের জন্য স্বস্তির খবর রয়েছে। ওভাল টেস্টে ইংল্যান্ড জেমস অ্যান্ডারসন অথবা অলি রবিনসনকে বিশ্রাম দিতে পারে। ইংল্যান্ডের প্রধান কোচ ক্রিস সিলভারউড এই ইঙ্গিত দিয়েছেন। তিনি মনে করেন যে বিশ্রাম এবং ঘূর্ণন গুরুত্বপূর্ণ। কারণ গত তিনটি টেস্ট ম্যাচে বিশ্রামের খুব কম দিনই ছিল।

চতুর্থ টেস্টে সুখবর ভারতের, খেলবেন না বিরাটদের সমস্যায় ফেলা এই ইংরেজ পেসার 2

লিডস টেস্টে অলি রবিনসন ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। এই সিরিজে তিনি ১৬ উইকেট নিয়েছেন। অন্যদিকে, ইংল্যান্ডের সিনিয়র ফাস্ট বোলার অ্যান্ডারসন এই সিরিজে ১৩টি উইকেট নিয়েছেন। ক্রিস ওকস দলে ফিরেছেন এবং এমন পরিস্থিতিতে বোলারদের যে কোন একজনকে বিশ্রাম দেওয়া যেতে পারে। ক্রিস ওকস এক বছর পর টেস্ট ম্যাচ খেলতে পারেন। ক্রিস সিলভারউড বলেন, “আমি তাদের বিরতি দিতে চাই না। আমাদের সামনে অনেক ক্রিকেট আছে। টেস্ট এখন দ্রুত হচ্ছে এবং আরো ঘন ঘন হচ্ছে কঠিন হয়ে যাচ্ছে।”

চতুর্থ টেস্টে সুখবর ভারতের, খেলবেন না বিরাটদের সমস্যায় ফেলা এই ইংরেজ পেসার 3

তিনি আরও বলেন, “এই খেলোয়াড়রা তাদের সবকিছু দিচ্ছে। প্রতিদিন যখন আমরা মাঠের বাইরে আসি, আমরা তাদের জন্য কিছু করার চিন্তা করি। কিন্তু এই মুহূর্তে আমি কোন সিদ্ধান্ত নিতে পারছি না।” লক্ষণীয়, ইংল্যান্ড লিডসে তৃতীয় টেস্ট ইনিংস এবং ৭৬ রানে জিতেছে। লর্ডস টেস্ট হেরে ইংল্যান্ড দুর্দান্ত প্রত্যাবর্তন করেছিল। লর্ডসে ইংল্যান্ডের ইনিংস পঞ্চম দিনে দুই সেশনে নেমে যায়। জস বাটলারও ইংল্যান্ডের হয়ে চতুর্থ টেস্ট ম্যাচে খেলবেন না। তিনি দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন। এই কারণে, সে এই টেস্ট খেলতে পারবে না।

Leave a comment

Your email address will not be published.