এই ভারতীয় বোলারের প্রশংসায় পঞ্চমুখ ম্যাকগ্রা, বললেন বুমরাহের চেয়েও ভয়ঙ্কর

আইপিএল ২০২২ এ ভারতীয় বোলাররা দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন। স্পিন হোক বা জোরে বোলিং, দুই বিভাগেই ভারতীয়রা নিজেদের দুর্দান্ত প্রদর্শনে সকলকে চমকে দিয়েছেন। আইপিএলের ১৫তম মরশুমে জোরে বোলাররা প্রাক্তন তারকাদের মনোযোগ নিজেদের দিকে আকর্ষণ করেছেন। এই তালিকায় অস্ট্রেলিয়ার মহান জোরে বোলার গ্লেন ম্যাকগ্রা এক ভারতীয় জোরে বোলারের জমিয়ে প্রশংসা করেছেন। আসুন জেনে নেওয়া যাক তিনি এই ভারতীয় বোলারের প্রশংসা করে কী বলেছেন।

ম্যাকগ্রা এই ভারতীয় বোলারের প্রশংসায় পঞ্চমুখ
এই ভারতীয় বোলারের প্রশংসায় পঞ্চমুখ ম্যাকগ্রা, বললেন বুমরাহের চেয়েও ভয়ঙ্কর 1

আসলে গ্লেন ম্যাকগ্রা ভারতীয় জোরে বোলার প্রসিদ্ধ কৃষ্ণার জমিয়ে প্রশংসা করছেন। তিনি গত শুক্রবার বলেছেন যেভাবে প্রসিদ্ধ কৃষ্ণা আইপিএলে ১৯তম ওভাররে বল করেছেন, তাতে তিনি দেখিয়েছেন যে তিনি চাপ সামলাতে পারেন। অন্যদিকে ম্যাকগ্রা সেই সঙ্গে আশা প্রকাশ করেছেন যে ভারতীয় জোরে বোলার জসপ্রীত বুমরাহ আগের মতো শক্তিশালীভাবে ফিরে আসবেন। বুমরাহ আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে এখনও পর্যন্ত চারটি উইকেটই নিতে পেরেছেন। এমআরএফ পেস ফাউন্ডেশনের কোচিং ডিরেক্টর ম্যাকগ্রা সাংবাদিকদের বলছেন, “আমাদের দুই বোলার আবেশ খান আর প্রসিদ্ধ কৃষ্ণা যেভাবে বোলিং করছেন তা দুর্দান্ত। প্রসিদ্ধ শুক্রবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল ম্যাচের ১৯তম ওভারে দুর্দান্ত বোলিং করেছে, যা দর্শয়ায় যে এই খেলোয়াড় চাপ সামলাতে পারে। প্রসিদ্ধকে আমি সবসময়ই পছন করেছি কারণ ও সবসময় নেটে বোলিং করতে ইচ্ছুক থাকে। ও ট্রেনিং চলাকালীন যে মেহনত করে, তার ফলাফল ও পাচ্ছে। ও মানসিকভাবে যথেষ্ট শক্তিশালী আর ও স্বভাবও ভাল। ও এই সময় ভাল বোলিং করছে আর আত্মবিশ্বাসে ভরপুর রয়েছে”।

বুমরাহের ফর্ম নিয়ে দিয়েছেন বয়ান
এই ভারতীয় বোলারের প্রশংসায় পঞ্চমুখ ম্যাকগ্রা, বললেন বুমরাহের চেয়েও ভয়ঙ্কর 2

তবে, সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে গ্লেন ম্যাকগ্রা টিম ইন্ডিয়ার জোরে বোলার আর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে খেলা জসপ্রীত বুমরাহকে নিয়েও একটি বড় বয়ান দিয়েছেন। প্রসঙ্গত আইপিএলের বর্তমান মরশুমে বুমরাহ এখনও পর্যন্ত খুব বেশি উইকেট নিতে পারেননি। ম্যাকগ্রা বুমরাহকে নিয়ে বলেছেন, “ও নিজের কেরিয়ারের শুরুতে এত সফলতা পেয়ে গিয়েছে যে ওর কাছে সেই স্তরকে বজায় রাখার আশা করা হয়। ও দুর্দান্ত বোলার আর যথেষ্ট বুদ্ধিমানও। আমার আশা ও শক্তিশালীভাবে ফিরে আসবে”।

Leave a comment

Your email address will not be published.