গৌতম গম্ভীর স্বীকার করেছেন, অধিনায়ক হিসেবে এই খেলোয়াড় তার ঘুম কেড়ে নিয়েছেন 1

গৌতম গম্ভীর (Gautam Gambhir), প্রাক্তন ভারতীয় দলের ওপেনার এবং কলকাতা নাইট রাইডার্স (KKR) অধিনায়ক, যারা তার নেতৃত্বে দুবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ট্রফি জিতেছিল, তিনি স্বীকার করেছেন যে অধিনায়ক হিসাবে, তিনি কখনও কখনও এবি ডি ভিলিয়ার্স (AB De Villiers) বা ক্রিস গেইলের (Chris Gayle) মতো ব্যাটসম্যানদের সাথে সমস্যায় পড়েছিলেন। গেইল না, কিন্তু ব্যাটসম্যান হিসেবে রোহিত শর্মা ঘুম ভেঙেছে।

রোহিত শর্মাই একমাত্র খেলোয়াড় যিনি আমাকে ঘুমহীন রাত দিয়েছেন

Heartbreaking': Rohit Sharma on MI being unable to retain 'gun players' |  Sports News,The Indian Express

স্টার স্পোর্টসের একটি শোতে গৌতম গম্ভীর বলেছেন, “অধিনায়ক হিসাবে, রোহিত শর্মাই একমাত্র খেলোয়াড় যিনি আমাকে ঘুমহীন রাত দিয়েছেন। ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স বা কেউ নয়, শুধুমাত্র রোহিত শর্মা। তিনিই সেই খেলোয়াড় যিনি আমাকে ঘুমহীন রাত দিয়েছেন।” ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ইতিহাসে অধিনায়ক হিসেবে রোহিত শর্মার মতো সফল ক্রিকেটার আর কেউ নেই।

ইরফান পাঠানও প্রশংসা করেছেন রোহিত শর্মার

Let life get back to normal, then we can talk about IPL: Rohit Sharma |  Cricket News - Times of India

প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠানও (Irfan Pathan) প্রশংসা করেছেন রোহিত শর্মার। তিনি বলেন, “মুম্বাই ইন্ডিয়ান্স এবং আইপিএলের ইতিহাসে রোহিত শর্মাকে সবসময় মনে রাখা হবে। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে রোহিত শর্মার নাম চিরকালের শীর্ষে রয়েছে।” রোহিত শর্মা ২০১৩ সালে মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়কত্ব গ্রহণ করেন এবং তারপর থেকে দলটিকে পাঁচবার চ্যাম্পিয়ন করেছেন।

Leave a comment

Your email address will not be published.