জন্মদিনেও ওয়াসিম জাফরকে নোংরা ট্রোল করলেন মাইকেল ভন, যোগ্য জবাব দিলেন প্রাক্তন ভারতীয় ব্যাটার 1

ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর (Wasim Jaffer) আজ ১৬ ফেব্রুয়ারি তার ৪৪তম জন্মদিন উদযাপন করছেন। জাফরকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত ও সহকর্মী ক্রিকেটাররা। এই ধারাবাহিকতায়, প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটার মাইকেল ভনও (Michael Vaughan) জাফরকে তার ট্রোলিং স্টাইলে শুভেচ্ছা জানিয়েছেন, যা খুব ভাইরাল হচ্ছে। ভনের জন্মদিনের শুভেচ্ছায় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যে উত্তর দিয়েছেন তা ভক্তরাও খুব পছন্দ করছেন।

জাফরকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত ও সহকর্মী ক্রিকেটাররা

আসলে, জাফরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভন লিখেছেন, ‘আমার প্রথম টেস্ট ম্যাচের উইকেটে জন্মদিনের শুভেচ্ছা।’ জাফর এর প্রতিক্রিয়া এবং উত্তরে লেখা বিষয়গুলি সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা হচ্ছে। ওয়াসিম জাফর ভনের টুইটের প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, ‘হাহা ধন্যবাদ আমার স্থায়ী সোশ্যাল মিডিয়া উইকেটের জন্য।’

জন্মদিনের শুভেচ্ছায় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যে উত্তর দিয়েছেন তা ভক্তরাও খুব পছন্দ করছেন

জাফর এবং ভনের এই মজার টুইটটিতে ভক্তরা প্রচুর প্রতিক্রিয়া জানাচ্ছেন। আমরা আপনাকে বলি যে ভন এবং জাফর সোশ্যাল মিডিয়ায় একে অপরের পা টানতে পিছিয়ে নেই, যখনই সময় পান, দুজনেই একে অপরকে ট্রোল করেন। এখন জাফরের জন্মদিনেও, ভন তার টুইটের মাধ্যমে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে ট্রোল করেছেন।

Leave a comment

Your email address will not be published.