মৃত্যুর সাথে লড়ছেন এই কিংবদন্তি অলরাউন্ডার, হাসপাতালে লাইফ সাপোর্টে কোনওরকমে বেঁচে আছেন 1

নিউজিল্যান্ড ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার ক্রিস কেয়ার্নস আশঙ্কাজনক অবস্থায়, অস্ট্রেলিয়ার একটি হাসপাতালে জীবন-মৃত্যুর জন্য লড়াই করছেন। ক্রিস কেয়ার্নসকে মেডিকেল ইমার্জেন্সির পর লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে। কিছুদিন ধরে ক্রিস কেয়ার্নস তার পরিবারের সাথে অস্ট্রেলিয়ার ক্যানবেরায় বসবাস করছেন এবং স্মার্টস্পোর্টস নামে একটি কোম্পানিতে কাজ করছিলেন। ৫১ বছর বয়সী ক্রিস কেয়ার্নস নিউজিল্যান্ডের হয়ে ৬২ টেস্ট এবং ২১৫ একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এবং তার সময়ের সেরা অলরাউন্ডারদের মধ্যে গণ্য হয়েছেন।

Chris Cairns health: Chris Cairns, legendary New Zealand cricketer, on life support after sudden collapse: Reports | Cricket News

নিউশবের খবরে বলা হয়েছে, হার্টের সমস্যায় ভুগার পর ক্রিস কেয়ার্নস বেশ কয়েকটি অস্ত্রোপচার করেছিলেন, কিন্তু তার অবস্থার উন্নতি হয়নি। কেয়ার্নস একপ্রকার জটিল রোগের বিরুদ্ধে লড়াই করছে। এটি একটি হৃদরোগ যা শরীরের প্রধান ধমনীর (এওর্টা) ভিতরের দেওয়াল ফেটে যায়। কেয়ার্নসের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগও রয়েছে, যদিও পরে তিনি এই অভিযোগ থেকে খালাস পেয়েছিলেন। একটা সময় ছিল যখন কেয়ার্নসকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করতে হতো। কেয়ার্নস নিউজিল্যান্ডের হয়ে ৩৩২০ টেস্ট এবং ৪৯৫০ একদিনের আন্তর্জাতিক রান করেছেন। এছাড়া তার অ্যাকাউন্টে ২১৮ টেস্ট এবং ২০১ ওয়ানডে আন্তর্জাতিক উইকেট রেকর্ড করা হয়েছে। তিনি ছিলেন ডানহাতি ব্যাটসম্যান এবং মাঝারি পেস বোলার।

Former Kiwi all-rounder Chris Cairns on life support | Cricket News | Onmanorama

ক্রিস কেয়ার্নস ১৯৭০ সালের ১৩ জুন জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮৯ সালে নিউজিল্যান্ডের হয়ে প্রথম টেস্ট ম্যাচ এবং ১৯৯১ সালে প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। ক্রিস কেয়ার্নস নিউজিল্যান্ডের হয়ে দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন। তিনি সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০০৬ সালের ফেব্রুয়ারিতে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *