রুটের প্রশংসা করা কাল হল Sourav Ganguly-র, এখন এই কারণে সমর্থকরা করছেন জমিয়ে ট্রোল 1

ইংল্যান্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক জো রুট নিজের সেঞ্চুরি আর টেস্টে ১০,০০০ রানের পরিসংখ্যান ছোঁয়ার পর শিরোনামে উঠে এসেছেন। তিনি নিউজিল্যান্ডের বিরুদ্ধে লর্ডসে খেলা হওয়া প্রথম টেস্ট ম্যাচে ৫ উইকেটে নিজের দলকে জয় এনে দিয়েছেন। কিউয়ি দলের বিরুদ্ধে পাওয়া এই জয়ের ফলে ইংরেজ দল টেস্ট সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। লর্ডস ম্যাচ শেষ হওয়ার পর জো রুট চতুর্দিকেই ছেয়ে রয়েছেন। সৌরভ গাঙ্গুলী থেকে শুরু করে প্রত্যেকেই তার ১০,০০০ রানের পরিসংখ্যান ছোঁয়ার প্রশংসা করছেন। কিন্তু সৌরভকে এর কারণে ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে।

জো রুটের ইনিংসের প্রশংসা করে ফাঁসলেন সৌরভ

 Sourav Ganguly Praised Joe Root

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত প্রদর্শন করে জো রুট রবিবার ক্রিকেটের সবচেয়ে দীর্ঘ ফর্ম্যাটে ২৬তম সেঞ্চুরি করেছেন আর মাত্র ৩১ বছর ১৫৭ দিনের বয়সে রুট ১০,০০০ রান করেছেন। তার এই প্রদর্শনের জমিয়ে প্রশংসা হচ্ছে। এখন এতে সৌরভ গাঙ্গুলীর নামও যোগ হয়ে গিয়েছে। কিন্তু, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর তরফে করা জো রুটের প্রশংসা সমর্থকরা ভাল মনে নেননি। এই কারণে তারা সৌরভকে ট্রোল করা শুরু করে দিয়েছেন।

নিজের এই টুইটের পর ট্রোলার্সদের নিশানায় এলেন সৌরভ

সৌরভ গাঙ্গুলী নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে লেখেন, “জো রুট, কী অসাধারণ প্লেয়ার, চাপের মুখে কী অসাধারণ ইনিংস খেলেছেন। একজন সর্বকালীন মহান খেলোয়াড়”। দাদার এই টুইটে বিসিসিআই আর আইসিসিকেও ট্যাগ করা রয়েছে। তার এই টুইট ভাইরাল হতেই ভারতীয় সমর্থকরা তার উপর দারুণভাবে ঝাঁপিয়ে পড়েছে আর তাকে সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ট্রোল করছেন।

সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের এমন প্রতিক্রিয়া

Leave a comment

Your email address will not be published.