ভিডিও: রোহিত শর্মাকে এক ঝলক দেখতে হোটেলের বাইরে আচমকাই হাজার হাজার মানুষের ভিড়, সামাল দিতে আসরে নিরাপত্তা বাহিনী ! 1

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা দেশের অন্যতম প্রিয় ক্রিকেটারদের একজন। মাঠের ভেতরে ও বাইরে এই তারকা ক্রিকেটারের এক ঝলক পেতে মরিয়া হয়ে ওঠেন ক্রিকেট ভক্তরা। স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে ১৫ আগস্ট মঙ্গলবার এমনই দৃশ্য চোখে পড়ে। আসলে, স্বাধীনতা দিবস উদযাপনের জন্য রোহিতের হোটেল থেকে বের হওয়ার কথা ছিল। কিন্তু তিনি বেরিয়ে আসার আগেই হাজার হাজার মানুষ রোহিতকে এক ঝলক দেখার জন্য তার হোটেলের বাইরে রাস্তায় জড়ো হয়।

ভিড় অনিয়ন্ত্রিত হতে দেখে দায়িত্ব নিতে হয় নিরাপত্তা কর্মীদের। ভিড় নিয়ন্ত্রণের বাইরে যেতে শুরু করলে নিরাপত্তা কর্মীদের রোহিতকে হোটেলের ভিতরে ফেরত পাঠাতে হয়। এই ভিড় দেখে রোহিত এতটাই আঁতকে ওঠেন যে হতাশায় কপাল চেপে ধরেন। সোশ্যাল মিডিয়ায় রোহিতকে নিয়ে বেশ ভাইরাল হচ্ছে এই ভিডিও।

দেখে নিন সেই দৃশ্য:

খবর অনুযায়ী, যখন ভক্তরা জানতে পারেন যে রোহিত সেখানে একটি ক্যাফেতে আছেন, তখন ধীরে ধীরে সেখানে প্রচুর ভিড় জমে যায়। কিছুক্ষণ পর রোহিত কয়েকজন ভক্তের সামনে আসেন। কিন্তু রোহিতকে বেরিয়ে আসতে দেখে ভক্তরাও নিয়ন্ত্রণহীন হয়ে পড়েন এবং অবশেষে রোহিত আতঙ্কিত হয়ে ভিতরে চলে যান। ভাইরাল ভিডিওতে ভক্তদের স্লোগান দিতে দেখা যায়। ভিড়ের কারণে হোটেলের বাইরের পুরো রাস্তা জ্যাম হয়ে যায়।

এই মুহুর্তে ভারতীয় ক্রিকেট দল জিম্বাবোয়ে সফরে রয়েছে। কিন্তু রোহিত সেই দলের অংশ নন। রোহিত এখন এশিয়া কাপ ২০২২-এর জন্য সরাসরি ভারতীয় দলের সাথে যোগ দেবেন। ভারতীয় দল এশিয়া কাপের জন্য ২০ আগস্ট সংযুক্ত আরব আমিরশাহীতে রওনা হবে। এশিয়া কাপে টিম ইন্ডিয়াকে ২৮ আগস্ট পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে। সেই ম্যাচ নিয়ে এখন থেকেই উত্তেজিত ক্রিকেট ভক্তরা।

Leave a comment

Your email address will not be published.