নোংরা গালিগালাজ দিয়েছেন ইংরেজ ক্রিকেটাররা, অভিযোগ ভারতকে ম্যাচ জেতানো স্নেহ রানার 1

ইংল্যান্ডের খেলোয়াড়রা স্নেহ রানা এবং তার সতীর্থদের বিভ্রান্ত করার জন্য বোকা বানাতে থাকে, তবে ভারতীয় খেলোয়াড়রা শান্ত ছিলেন এবং একমাত্র মহিলা টেস্ট ক্রিকেট ম্যাচটি ড্র করতে সক্ষম হন। তাদের প্রথম টেস্ট ম্যাচ খেলতে খেলোয়াড় শেফালি ভার্মা, দীপ্তি শর্মা, তানিয়া ভাটিয়া, স্নেহ রানা এবং পূজা বাস্তরকারের দুর্দান্ত পারফর্মেন্সের সাথে ফলো অন সত্ত্বেও ভারত ম্যাচটি ড্র করেছিল। চতুর্থ ও শেষ দিনে শেষ সেশনে ইংল্যান্ডের দুটি উইকেট দরকার ছিল। তাদের বোলাররা সব ধরণের কৌশল অব্যাহত রেখেছিল এবং অবিচ্ছিন্নভাবে ছড়িয়ে পড়েছিল, তবে স্নেহ এবং তানিয়ায় এর কোনও প্রভাব পড়েনি।

Sneh Rana profile and biography, stats, records, averages, photos and videos

তানিয়ার সাথে অবিচ্ছিন্ন সেঞ্চুরির জুটি বেঁধে রাখা স্নেহ রানা ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বলেছিলেন, “আমাদের ঝামেলা করা তাদের কাজ ছিল এবং এ জন্য তিনি অনেক চেষ্টা করেছিলেন। আমরা তাদের দিকে মনোযোগ দিলাম না এবং আমরা দূরে থাকি বা কাছাকাছি থাকাকালীন প্রতিটি বলের পরে একে অপরের সাথে কথা বলে থাকি। এটি আমাদের প্রফুল্লতা বৃদ্ধি করেছে। আমরা আমাদের দলের হয়ে ক্রিজে থাকতে চেয়েছিলাম এবং আমরা মাঠে এটি নিয়েই কথা বলছিলাম।”

ENG W vs IND W - Only Test - Sneh Rana - Love - loss and comeback

গত পাঁচ বছরে এটি ছিল স্নেহ রানার প্রথম ম্যাচ। অলরাউন্ডার ৩৯.২ ওভার বল করার পরে আট নম্বর ব্যাটসম্যান হিসাবে অপরাজিত ৮০ রান করেছিলেন। “কোনও চাপ ছিল না। আমরা কেবল আমাদের খেলায় মনোনিবেশ করছিলাম। তারা স্লেজ করছে তবে আমরা দুজনেই আমাদের ব্যাটিংয়ে মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি এটি সম্পর্কে ভেবে দেখিনি এবং নিজেকে ব্যস্ত রেখেছি। আমি চাইনি যে পরিস্থিতিটি আমার উপর আধিপত্য বিস্তার করুক এবং তাই আমি আমার প্রাকৃতিক খেলা খেলি।”

Leave a comment

Your email address will not be published.