ENG vs NZ

নটিংহ্যামে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যে চলতি (ENG vs NZ) টেস্ট ম্যাচের প্রথম দিনে একটি মজার ঘটনা ঘটেছে। এ দিন, নিউজিল্যান্ডের অলরাউন্ডার ড্যারিল মিচেলের একটি শট একজন দর্শকের পুরো বিয়ার নষ্ট করে দেয়। আসলে, নিউজিল্যান্ডের ইনিংসের ৫৬তম ওভারে, মিচেল একটি ছক্কা হাঁকান যা স্টেডিয়ামে বসে থাকা দর্শকের বিয়ার গ্লাসের ওপর পড়ে। মিচেলের এই ছক্কাটি দর্শকের বিয়ারের গ্লাস ভেঙে পুরো বিয়ারটাই নষ্ট করে দেয়। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করেছে।

‘দয়া করে একটি নতুন পানীয় দিন’ ক্যাপশন সহ ECB এই ভিডিওটি শেয়ার করেছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে মিচেল এগিয়ে গিয়ে ইংলিশ বোলার জ্যাক লিচের বলে লং অন করে ছক্কা মারেন এবং বল সোজা স্টেডিয়ামে বসে থাকা দর্শকের বিয়ার গ্লাসে চলে যায়। বাউন্ডারিতে দাঁড়িয়ে থাকা ফিল্ডার ম্যাথিউ পটসকেও এর পরে যার বিয়ার গ্লাসে বলটি পড়ে যায়, তার  দিকে ইশারা করতে দেখা যায়। ইংল্যান্ড ক্রিকেট দলকে সমর্থনকারী দল ‘বার্মি আর্মি’ ম্যাচের পর জানায়, মিচেলের ছক্কায় সুসান নামের এক ক্রিকেট ভক্তের বিয়ার নষ্ট হয়ে গেছে। পরবর্তীতে নিউজিল্যান্ড ক্রিকেট দল সেই ভক্তকে আরেকটি বিয়ারের গ্লাস প্রদান করে।

দেখে নিন সেই ভিডিও:

রাহুল দ্রাবিড়ও ফ্যানের বিয়ার গ্লাসও ভেঙেছেন

‘দ্য ওয়াল’ নামে পরিচিত ভারতের প্রাক্তন খেলোয়াড় রাহুল দ্রাবিড়ও একবার ফ্যানের বিয়ার নষ্ট করেছেন। ২০০৭ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন, রাহুল দ্রাবিড় ৬৩ বলে ৯২ রানের মারকুটে ইনিংস চলাকালীন একটি ফ্ল্যাট ছক্কা মেরেছিলেন। এই ছক্কায় একজন দর্শকের বিয়ারের গ্লাস ভেঙে যায়। এই ম্যাচে ভারত ৯ রানে জিতে যায়।

দ্বিতীয় টেস্টের প্রথম দিনেই নামে নিউজিল্যান্ড ENG vs NZ: কিউয়ি ব্যাটসম্যানের বড় ছয়ে ভাঙল ক্রিকেট ফ্যানের বিয়ারের গ্লাস, দিলেন এই মজার প্রতিক্রিয়া !! 1

প্রথম টেস্টে (ENG vs NZ) হেরে যাওয়া নিউজিল্যান্ড দল দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে দারুণ শুরু করে। প্রথম দিনে ৪ উইকেট হারিয়ে ৩১৮ রান করেছে কউয়ি দল। দলের স্কোরে অবদান রাখেন নিউজিল্যান্ডের টপ ও মিডল অর্ডারের সব ব্যাটসম্যান। এ দিন ইংল্যান্ডের বোলারদের সামলাতে খুব একটা অসুবিধা হয়নি কিউয়ি ব্যাটসম্যানদের।  প্রথম টেস্টে দুর্দান্ত ব্যাটিং করা ড্যারিল মিচেল এবং টম ব্লান্ডেলকেও এই ম্যাচে ছন্দে দেখা যাচ্ছে। অবলীলায় বিপক্ষ শিবিরের মোকাবিলা করে তারা। মিচেল ৮১ ও টম ৬৭ রান করে ক্রিজে দাঁড়িয়ে রয়েছেন।

Leave a comment

Your email address will not be published.