ENG vs NZ

ENG vs NZ: ইংল্যান্ড ক্রিকেট দল (England) এবং নিউজিল্যান্ড ক্রিকেট দল (New Zealand) সম্প্রতি তিনটি টেস্টের সিরিজ (ENG vs NZ) খেলছিল। এই টেস্ট সিরিজে কেন উইলিয়ামসনের দলকে ৩-০ ব্যবধানে হারিয়েছে ইংল্যান্ড। এই টেস্ট সিরিজেই অধিনায়কত্বে অভিষেক হয়েছে বেন স্টোকসের। বেন তার নেতৃত্বে ইংল্যান্ডকে ভালো শুরু করেছেন। কিন্তু ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যে চললতি ম্যাচে ইংল্যান্ডের জয়ে কালো দাগ দেওয়ার কাজটি করেছেন মাঠে উপস্থিত সমর্থকরা। চলুন জানা যাক পুরো বিষয়টি কি-

ম্যাচ চলাকালীন জন্তুর মতো লড়লো সমর্থকরা

ENG vs NZ: ইংল্যান্ড-নিউজিল্যান্ডের ম্যাচ চলাকালীন 'পশু'র মতো লড়ছেন সমর্থকরা ! দেখুন ভাইরাল ভিডিও 1

ইংল্যান্ড ক্রিকেট দল (England) এবং নিউজিল্যান্ডের (New Zealand) মধ্যে তিন টেস্টের সিরিজ চলছিল। সিরিজের শেষ টেস্ট ম্যাচ চলাকালীন একটি বিব্রতকর ঘটনা ঘটেছে। লাইভ ম্যাচ চলাকালীন সমর্থকরা বন্য পশুর মতো মারামারি করেন। সমর্থকদের মধ্যে মারামারি এতটাই বাড়ল যে বিষয়টি মারামারি পর্যন্ত পৌঁছেছে।

সেখানে উপস্থিত লোকজন অনেক চেষ্টা করলেও তাদের সব চেষ্টাই বৃথা যায়। ভক্তদের মধ্যে এই লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দুজনেই একে অপরকে বেধড়ক মারধর করছেন। স্টেডিয়ামে ভক্তদের মধ্যে এমন মারামারি সবসময়ই আলোচনার বিষয় হয়ে ওঠে। আর এসব বিষয় প্রকাশ্যে মানবতাকে লজ্জা দেয়।

এখানে ভিডিও দেখুন

এবার ভারতের সঙ্গে লড়বে ইংল্যান্ড

ENG vs NZ

ইংল্যান্ড ক্রিকেট দল (England) আগামী ১ জুলাই থেকে ভারতের (India) সঙ্গে গত বছর খেলা টেস্ট সিরিজের শেষ ও পঞ্চম টেস্ট ম্যাচ খেলতে চলেছে। বিরাট কোহলির নেতৃত্বে এই সিরিজে ভারত ২-১ ফলাফলে এগিয়ে আছে। সম্প্রতি নিউজিল্যান্ডের বিপক্ষে ৩-০ ব্যবধানে সিরিজ জিতে চ্যাম্পিয়নদের মতো পারফরমেন্স করে দেখিয়েছে ইংল্যান্ড ক্রিকেট দল। দুই দলের মধ্যে কে জিতবে সেটাই দেখার বিষয়।

ভারতের জন্য সিরিজের আগে নামার আগে বড় ধাক্কা হল আধিনায়ক রোহিত শর্মার কোভিড। যা পরিস্থিতি তাতে তিনি মাঠে নামতে পারবেন কিনা তা নিয়ে বিরাট একটা অনিশ্চয়তা তৈরি হয়েছে। সত্যি করেই তিনি যদি  কোভিডের কারণে এই টেস্টের বাইরে চলে যান তাহলে ভারতীয় দলের অধিনায়কত্ব কে সামলাবেন সেটা একটা বড় বিষয়। অনকেই মনে করছেন এই একটি টেস্টের জন্য ভারতীয় দলের দায়িত্ব ফের নেবেন বিরাট কোহলি। তবে কোহলি নিজে থেকেএই যেহেতু দায়িত্ব ছেড়েছেন তাই তিনি আবার সেই অধিনায়কের চেয়ারে বসবেন কিনা তা নিয়ে একটা সন্দেহ রয়েই যাচ্ছে।

Leave a comment

Your email address will not be published.