ENG vs IND: বিরাটের উল্লাসে নোংরা মন্তব্য সেহওয়াগের ! ক্ষেপে আগুন নেটিজেনরা 1

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি তার দুর্দান্ত ব্যাটিংয়ের পাশাপাশি মাঠে তার দুর্দান্ত ফিল্ডিংয়র জন্য পরিচিত। বিরাট কোহলিকে বহুবার ম্যাচ চলাকালীন ডান্স করতে দেখা গেছে। ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা টেস্ট ম্যাচে বিরাট কোহলিকেও উইকেট পড়ার সঙ্গে সঙ্গে নাচতে দেখা গিয়েছিল, কিন্তু তাকে নাচতে দেখে বিরাটকে নিয়ে অশালীন মন্তব্য করেছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ ব্যাটসম্যান। এই ম্যাচে ধারাভাষ্য প্যানেলের অংশ ভারতের এই প্রাক্তন তারকা।

এই অভিজ্ঞ ক্রিকেটার খারাপ মন্তব্য করেছেন

ENG vs IND: বিরাটের উল্লাসে নোংরা মন্তব্য সেহওয়াগের ! ক্ষেপে আগুন নেটিজেনরা 2

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন বিস্ফোরক ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগ তার বক্তব্য এবং টুইটের কারণে বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে থাকেন। তিনি এই সিরিজের ধারাভাষ্য প্যানেলেরও একজন সদস, তবে এই ম্যাচ চলাকালীন বীরেন্দ্র সেহওয়াগ বিরাট কোহলিকে নিয়ে এমন মন্তব্য করেছেন, যার কারণে তিনি খারাপভাবে আটকে গেছেন।

এই ওভারেই এই ঘটনা ঘটে

ENG vs IND

ইংল্যান্ডের বিরুদ্ধে ইনিংসের ৬২তম ওভার করছিলেন মোহাম্মদ সিরাজ। এই ওভারে ইংল্যান্ডের শেষ উইকেটের পতন হলে বিরাট কোহলিকে খুশিতে নাচতে দেখা যায়। বর্তমানে ধারাভাষ্য করছেন বীরেন্দ্র সেহওয়াগ। বিরাট কোহলিকে নাচতে দেখে বললেন, ‘দেখো ছামিয়া নাচছে’। সেহওয়াগের এই মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

সেহওয়াগের মন্তব্যে ক্ষোভ প্রকাশ ফ্যানদের

এই প্রথম নয়, এর আগেও বহুবার এমন অশালীন মন্তব্য করে ভক্তদের নজরে এসেছেন বীরেন্দ্র সেহওয়াগ। এমনকি আইপিএল ২০২২-এর সময়, বীরেন্দ্র সেহওয়াগ টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে ‘বড়া পাও’ বলে ডেকেছিলেন। সেই সময় তার এই মন্তব্যটিও যথেষ্ট তোলপাড় সৃষ্টি করে। এবারও তাকে ধারাভাষ্য প্যানেল থেকে বাদ দেওয়ার দাবি করছেন ভক্তরা।

Leave a comment

Your email address will not be published.